Rampurhat Arson: বগটুইকাণ্ড নিয়ে বলতে গিয়ে রাজ্যসভায় কেঁদে ভাসালেন রূপা, তুললেন ৩৫৬-র দাবি

তিনি পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি তোলেন।

Updated By: Mar 25, 2022, 03:24 PM IST
Rampurhat Arson: বগটুইকাণ্ড নিয়ে বলতে গিয়ে রাজ্যসভায় কেঁদে ভাসালেন রূপা, তুললেন ৩৫৬-র দাবি

নিজস্ব প্রতিবেদন: রামপুরহাটের ঘটনা এবং রাজ্যে চলা সাম্প্রতিক কয়েকটি খুনের ঘতনার কথা উল্লেখ করতে গিয়ে শুক্রবার রাজ্যসভায় কেঁদে ফেললেন বিজেপি-র সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়। পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েছেন তিনি।

রাজ্যসভায় শুক্রবার রামপুরহাটের ঘটনার কথা উল্লেখ করেন রূপা গঙ্গোপাধ্যায়। সেখানে মৃত্যুর খতিয়ান দেন তিনি। তিনি উল্লেখ করেন যে এই মৃতদের তালিকায় রয়েছে দুই শিশুর নাম এবং অন্যান্য যারা আগুনে ঝলশে গেছেন তাদেরকে এমন একটি হাসপাতালে রাখা হয়েছে যেখানে বার্ণ ইউনিট নেই। রাজ্যে অবৈধ অস্ত্র রাখার কথাও উল্লেখ করেন তিনি। তিনি আরও বলেন যে পুলিসের উপর ভরসা উঠে গেছে। 

 

আরও পড়ুন: Indo-China Meet: ভারতে এলেন চিনের বিদেশমন্ত্রী Wang Yi, বৈঠক ভারতের বিদেশমন্ত্রী Jaishankar-এর সঙ্গে

রামপুরহাটের ঘটনার কথা উল্লেখ করতে গিয়ে তিনি আনিস খান হত্যার কথাও তুলে আনেন। ঘটনার কথা বলতে গিয়ে সিবিআই তদন্তের কথাও উল্লেখ করেন তিনি। একই সঙ্গে তিনি পানিহাটি এবং ঝালদার কাউন্সিলর খুনের ঘটনাও তুলে ধরেন রাজ্যসভায়। 

 

এই কথা বলতে গিয়েই রাজ্য সভায় কান্নায় ভেঙে পড়েন তিনি। তিনি রাজ্য সভায় জানান যে পশ্চিমবঙ্গের অবস্থা স্বাভাবিকভাবে বেঁচে থাকার মত নেই বলেই জানিয়েছেন তিনি। এরপরেই তিনি পশ্চিমবঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি তোলেন।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.