প্রথমবার তিন তালাক নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী, মুসলিম মহিলাদের সমান অধিকার চান মোদী

"মা ও বোনেদের ওপর কোনও অন্যায় সহ্য করা হবে না। মানা হবে না কোনও রকম সাম্প্রদায়িক ভেদাভেদও। মুসলিম মা ও বোনেদের রক্ষা করতেই হবে। মুসলিম মা ও বোনেদের সব সময় সমান অধিকার দিতে হবে। কেউ টেলিফোনে তিন তালাক বললেই, মুসলিম মা ও বোনেদের জীবন নষ্ট হয়ে যাবে, এটা মেনে নেওয়া যায় না", তিন তালাক নিয়ে প্রথমবার মুখ খুলে এই কথাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  

Updated By: Oct 24, 2016, 04:39 PM IST
প্রথমবার তিন তালাক নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী, মুসলিম মহিলাদের সমান অধিকার চান মোদী

ওয়েব ডেস্ক: "মা ও বোনেদের ওপর কোনও অন্যায় সহ্য করা হবে না। মানা হবে না কোনও রকম সাম্প্রদায়িক ভেদাভেদও। মুসলিম মা ও বোনেদের রক্ষা করতেই হবে। মুসলিম মা ও বোনেদের সব সময় সমান অধিকার দিতে হবে। কেউ টেলিফোনে তিন তালাক বললেই, মুসলিম মা ও বোনেদের জীবন নষ্ট হয়ে যাবে, এটা মেনে নেওয়া যায় না", তিন তালাক নিয়ে প্রথমবার মুখ খুলে এই কথাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  

"মায়ের গর্ভেই মেয়েকে হত্যা করলে তাঁকে শাস্তি যেমন পেতেই হয়", কন্যাভ্রূণ হত্যার প্রসঙ্গ টেনেই মুসলিম সম্প্রদায়ের মহিলাদের সমান অধিকার নিয়ে সোচ্চার হন মোদী। তিনি আরও বলেন, "রাজনৈতিক আদর্শ আর ভোট এক নয়। ভোটের রাজনীতি করে মুসলিম মহিলাদের প্রতি অন্যায় হলে তা সরকার মেনে নেবে না"। 

.