'মিথ্যা বলছে রাজ্য সরকার', হাইকোর্টের রায়ের পর তোপ মুকুল রায়ের

তাঁর ফোনে আড়ি পাতার অভিযোগ সাফ খারিজ করে দিয়েছে দিল্লি হাইকোর্ট। কিন্তু তারপরেও নিজের দাবিতে অটল মুকুল রায়।

Updated By: Dec 13, 2017, 06:28 PM IST
'মিথ্যা বলছে রাজ্য সরকার', হাইকোর্টের রায়ের পর তোপ মুকুল রায়ের

নিজস্ব প্রতিবেদন : তাঁর ফোনে আড়ি পাতার অভিযোগ সাফ খারিজ করে দিয়েছে দিল্লি হাইকোর্ট। কিন্তু তারপরেও নিজের দাবিতে অটল মুকুল রায়।

আদালতের রায়ের পরই তাঁর গতিবিধির উপর নজরদারি চালানো হচ্ছে বলে ফের নতুন করে তোপ দাগেন মুকুল রায়। বুধবার আদালতের ভিতরেও ৭ থেকে ১০ জন সিআইডির লোক তাঁকে অনুসরণ করছিল বলে অভিযোগ করেন এই বিজেপি নেতা। একইসঙ্গে মুকুলের আরও অভিযোগ, তিনি ও তাঁর সহযোগীরা কোথায় থাকছেন, সেই লোকেশনও ট্র্যাক করা হচ্ছে। সমস্ত তথ্যপ্রমাণ নিয়ে তিনি ফের আদালতের দ্বারস্থ হবেন বলে জানিয়েছেন মুকুল রায়।

মুকুল রায়ের ফোনে আড়ি পাতার অভিযোগের প্রেক্ষিতে পশ্চিমবঙ্গ সরকার ও টেলিফোন পরিষেবা প্রদানকারী সংস্থাকে নিজেদের বক্তব্য জানিয়ে মুখবন্ধ খামে হলফনামা জমা দিতে বলেছিল দিল্লি হাইকোর্ট। গত সপ্তাহে আদালতের কাছে সেই হলফনামা জমা পড়ে। যদিও রাজ্য সরকারের হলফনামা 'সম্পূর্ণ মিথ্যা' বলে দাবি করেছেন মুকুল রায়। রাজ্য সরকারের ভূমিকা অত্যন্ত নিন্দাজনক বলে উল্লেখ করেছেন তিনি।

আরও পড়ুন, মাংসের ঝোলই চিনিয়ে দিল 'স্বামীরূপী' প্রেমিককে!

আদালতের কাছে রাজ্য সরকারের হলফনামার প্রতিলিপি চেয়েছেন মুকুল রায়ের আইনজীবী। আদালত সেই আবেদন মঞ্জুরও করেছে। মুকুল রায় জানিয়েছেন, হলফনামার প্রতিলিপি হাতে আসার পরই তা খতিয়ে দেখে পরবর্তী পদক্ষেপ স্থির করবেন। প্রসঙ্গত রাজ্য সরকারের জমা দেওয়া হলফনামায় ফোনে আড়ি পাতার অভিযোগ খারিজ করেছে সিআইডি ও কলকাতা পুলিস কমিশনারও।

.