নোট বাতিলে যে জনদুর্ভোগ হয়েছে ফের স্বীকার করে নিলেন প্রধানমন্ত্রী

নোট বাতিলে যে জনদুর্ভোগ হয়েছে ফের স্বীকার করে নিলেন প্রধানমন্ত্রী। দুর্ভোগের শেষ কবে তা নিয়ে আজও কোনও সময়সীমার ধারেকাছে ঘেঁষলেন না মোদী। পরিবর্তন RALLY থেকে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি, যতই বাধা আসুক দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবেই।

Updated By: Dec 27, 2016, 04:44 PM IST
নোট বাতিলে যে জনদুর্ভোগ হয়েছে ফের স্বীকার করে নিলেন প্রধানমন্ত্রী

ওয়েব ডেস্ক: নোট বাতিলে যে জনদুর্ভোগ হয়েছে ফের স্বীকার করে নিলেন প্রধানমন্ত্রী। দুর্ভোগের শেষ কবে তা নিয়ে আজও কোনও সময়সীমার ধারেকাছে ঘেঁষলেন না মোদী। পরিবর্তন RALLY থেকে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি, যতই বাধা আসুক দুর্নীতির বিরুদ্ধে লড়াই চলবেই।

উন্নয়ন হাতিয়ার করেই দেরাদুনে বিরোধীদের তুলোধনা করার রাস্তা বেছে নেন প্রধানমন্ত্রী। লক্ষ্য বিধানসভা ভোট। দিলেন নানা প্রতিশ্রুতি।  টেনে আনলেন নোট  বাতিল ইস্যুও। আশ্বাস দিলেন,  কোনও প্রতিশ্রুতিই তিনি ভোলেন না।

যদিও পরিস্থিতি কবে  স্বাভাবিক হবে তা নিয়ে টু শব্দ করেন নি মোদী।  বিরোধীদের নাম করেননি একবারও। কিন্তু চোখা চোখা শব্দ বেছে নিয়ে  নোট বাতিল ইস্যুতে বিরোধীদের  বিরুদ্ধে  সমালোচনার সুর চড়িয়েছেন।

কংগ্রেসের সমালোচনা করেছেন। অথচ কংগ্রেসের নাম উচ্চারণ করেননি। লক্ষ্য বিধানসভা ভোট। সঙ্গে টার্গেট বিরোধীরা। দুই অস্ত্রে শান দিয়েই পরিবর্তন RALLY মাত করলেন প্রধানমন্ত্রী।

.