রেলের যাত্রীদের জন্য এবার দারুন সুবিধা

রেলের যাত্রীদের জন্য দারুন খবর। এবার ট্রেনে আরও সুবিধা পেতে চলেছেন। সুবিধা পেতে চলেছেন স্লিপার এবং অসংরক্ষিত জেনারেল ক্লাসের যাত্রীরাও। আর তা হল অতিরিক্ত মোবাইল চার্জ দেওয়ার পয়েন্টের সুবিধা। স্লিপার এবং অসংরক্ষিত জেনারেল কামরার যাত্রীরা অনেকদিন ধরেই অতিরিক্ত মোবাইল চার্জ দেওয়ার সুবিধার কথা রেল কর্তৃপক্ষকে জানাচ্ছিলেন। এতদিন পর সেই সুবিধা চালু করার কথা জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

Updated By: Nov 20, 2016, 03:56 PM IST
রেলের যাত্রীদের জন্য এবার দারুন সুবিধা

ওয়েব ডেস্ক: রেলের যাত্রীদের জন্য দারুন খবর। এবার ট্রেনে আরও সুবিধা পেতে চলেছেন। সুবিধা পেতে চলেছেন স্লিপার এবং অসংরক্ষিত জেনারেল ক্লাসের যাত্রীরাও। আর তা হল অতিরিক্ত মোবাইল চার্জ দেওয়ার পয়েন্টের সুবিধা। স্লিপার এবং অসংরক্ষিত জেনারেল কামরার যাত্রীরা অনেকদিন ধরেই অতিরিক্ত মোবাইল চার্জ দেওয়ার সুবিধার কথা রেল কর্তৃপক্ষকে জানাচ্ছিলেন। এতদিন পর সেই সুবিধা চালু করার কথা জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

আরও পড়ুন এই ব্যক্তির মানিব্যাগের ওজন ১৫ কেজি! জাননে কেন?

এই প্রসঙ্গে রেলওয়ে মন্ত্রকের উচ্চপদস্থ কর্মী জানিয়েছেন যে, এতদিন পর্যন্ত একটি কোচে মাত্র ৮টি মোবাইল চার্জ দেওয়ার পয়েন্ট ছিল। যাত্রীরা অনেকদিন ধরেই মোবাইল চার্জ দেওয়ার পয়েন্টের সংখ্যা বাড়ানোর জন্য আবেদন জানাচ্ছিলেন। এরপরেই তাঁরা সিদ্ধান্ত নেন যে, মোবাইল এবং ল্যাপটপ চার্জ দেওয়ার সকেটের সংখ্যা বাড়িয়ে ১৮ করা হবে। এতে যাত্রী অনেক সুবিধা হবে। তাই এবার থেকে প্রত্যেক কোচে ১৮টি করে মোবাইল চার্জের পয়েন্ট থাকবে।

আরও পড়ুন ATM ব্যবহারে সাবধান! মেশিনের কীপ্যাডে থাকতে পারে ভয়ঙ্কর জীবানু

.