রাস্তায় প্রস্রাবের প্রতিবাদ করে দিল্লিতে খুন ই-রিক্সা চালক

রাজধানী দিল্লির রাস্তায় প্রস্রাব করার প্রতিবাদ করায় মার খেয়ে প্রাণ হারাতে হল প্রতিবাদী ই-রিক্সা চালক রবিন্দর কুমারকে। উত্তর দিল্লির মুখার্জী নগর মেট্রো ষ্টেশন সংলগ্ন ই-রিক্সা স্ট্যান্ডের কাছেই রাস্তার উপর দুই যুবককে প্রস্রাব করতে দেখে এদিয়ে যান রবিন্দর এবং তাদের নিষেধ করেন। তখনকার মতো সেখান থেকে চলে যায় ওই দুই যুবক। এর ঘণ্টা খানেক পরে রাত সাড়ে আটটা নাগাদ দলবল নিয়ে একই এলাকায় ফিরে আসে তারা। আর এসেই তোয়ালেতে পাথর ভরে তা গিয়ে আঘাত করা হয় রবিন্দরকে। এখানেই না থেমে চলে ব্রাশ মেটাল দিয়ে আক্রমণ, অবশেষে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৩৪ বছরের রবিন্দর কুমার। অত্যন্ত জনবহুল এলাকা হলেও, কেউই এগিয়ে আসেননি এই অন্যায়ের প্রতিবাদ করতে।

Updated By: May 29, 2017, 01:41 PM IST
রাস্তায় প্রস্রাবের প্রতিবাদ করে দিল্লিতে খুন ই-রিক্সা চালক

ওয়েব ডেস্ক: রাজধানী দিল্লির রাস্তায় প্রস্রাব করার প্রতিবাদ করায় মার খেয়ে প্রাণ হারাতে হল প্রতিবাদী ই-রিক্সা চালক রবিন্দর কুমারকে। উত্তর দিল্লির মুখার্জী নগর মেট্রো ষ্টেশন সংলগ্ন ই-রিক্সা স্ট্যান্ডের কাছেই রাস্তার উপর দুই যুবককে প্রস্রাব করতে দেখে এদিয়ে যান রবিন্দর এবং তাদের নিষেধ করেন। তখনকার মতো সেখান থেকে চলে যায় ওই দুই যুবক। এর ঘণ্টা খানেক পরে রাত সাড়ে আটটা নাগাদ দলবল নিয়ে একই এলাকায় ফিরে আসে তারা। আর এসেই তোয়ালেতে পাথর ভরে তা গিয়ে আঘাত করা হয় রবিন্দরকে। এখানেই না থেমে চলে ব্রাশ মেটাল দিয়ে আক্রমণ, অবশেষে মৃত্যুর কোলে ঢোলে পড়েন ৩৪ বছরের রবিন্দর কুমার। অত্যন্ত জনবহুল এলাকা হলেও, কেউই এগিয়ে আসেননি এই অন্যায়ের প্রতিবাদ করতে।

কুমারের মৃত্যুকে দুঃখজনক বলে মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী বেঙ্কাইয়া নাইডু। মৃত ই-রিক্সা চালক আসলে 'স্বচ্ছ ভারতে'র আদর্শই তুলে ধরছিলেন বলে উল্লেখ করে দিল্লির পুলিস কমিশনারকে এই ঘটনার দ্রুত তদন্ত করে দোষীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। (আরও পড়ুন- ভূমিষ্ঠ হওয়ার সঙ্গে সঙ্গেই হাঁটতে শুরু করল সদ্যজাত! দেখুন ভিডিও)

.