ভরদুপুরে রাজধানীতে ব্যাঙ্কডাকাতি, লুঠ ৩ লক্ষ টাকা, প্রাণ গেল এক জনের

ব্যাঙ্কের নিরাপত্তা রক্ষীর কাছে থেকে বন্দুক ছিনিয়ে নেয় তারা। ওই নিরাপত্তা রক্ষীকে মারধরও করে। এর পর ব্যাঙ্কের ভিতর ৬ জন কর্মী এবং ১০ জন গ্রাহককে ভয় দেখিয়ে এক জায়গায় করে তারা

Updated By: Oct 13, 2018, 04:58 PM IST
ভরদুপুরে রাজধানীতে ব্যাঙ্কডাকাতি, লুঠ ৩ লক্ষ টাকা, প্রাণ গেল এক জনের
সিসিটিভি ফুটেজ।

নিজস্ব প্রতিবেদন: রাজধানীর বুকে শুক্রবার ভরদুপুরে ঘটল বড়সড় ব্যাঙ্ক ডাকাতি। দিল্লির ছাওলা শহরে কর্পোরেশন ব্যাঙ্কের একটি শাখায় লুঠ চালাল দুষ্কৃতীরা। মুখে কাপড় বেঁধে সশস্ত্র দুষ্কৃতীরা লুঠ চালায় ব্যাঙ্কে। কারওর হাতে পিস্তল, কারওর বা ধারাল অস্ত্র। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ছয় জন দুষ্কৃতী মিলে তাণ্ডব চালায় ওই ব্যাঙ্কে।

আরও পড়ুন- ‘মহিলা সাংবাদিকরাও ধোয়া তুলসী পাতা নন’, যৌন হেনস্থা নিয়ে আকবরের পাশেই বিজেপি নেত্রী!

জানা যাচ্ছে, ব্যাঙ্কের নিরাপত্তা রক্ষীর কাছে থেকে বন্দুক ছিনিয়ে নেয় তারা। ওই নিরাপত্তা রক্ষীকে মারধরও করে। এর পর ব্যাঙ্কের ভিতর ৬ জন কর্মী এবং ১০ জন গ্রাহককে ভয় দেখিয়ে এক জায়গায় করে তারা। দুষ্কৃতীদের এক জনের সঙ্গে টাকা নিয়ে ধস্তাধস্তি হয় সন্তোষ নামে ওই ব্যাঙ্কের ক্যাশিয়ারের। গুলি চালায় দুষ্কৃতীরা। বুকে গুলি লেগে গুরুতর জখম অবস্থায় লুটিয়ে পড়েন সন্তোষ। ৩ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এর পর সন্তোষকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

আরও পড়ুন- ভোটের মুখে জোর ধাক্কা, দল ছেড়ে বিজেপিতে ছত্তিসগঢ় কংগ্রসের সভাপতি

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস। পুলিস সূত্রে খবর, দুষ্কৃতীদের শনাক্ত করা গিয়েছে। সোনিপত এবং নজফগড় থেকে তারা এসেছে বলে অনুমান করা হচ্ছে। ইতিমধ্যে একজনকে গ্রেফতারও করেছে পুলিস। তবে, দিল্লির বুকে এমন ব্যাঙ্ক ডাকাতি গত এক দশকে ঘটেনি বলে জানাচ্ছেন স্থানীয়রা। এই ঘটনায় রীতিমতো নিরাপত্তা হীনতায় ভুগছেন বলে অভিযোগ তাঁদের।

.