সিধুর মাথা কাটলে পুরস্কার ১ কোটি, ঘোষণা হিন্দু যুব বাহিনীর

নভজ্যোত সিং সিধু রাজস্থানে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমালোচনা করেন। নানা কটাক্ষ করেন। তারই প্রতিবাদে পথে নেমেছিল ওই দু'টি সংগঠন।

Updated: Dec 6, 2018, 06:55 PM IST
সিধুর মাথা কাটলে পুরস্কার ১ কোটি, ঘোষণা হিন্দু যুব বাহিনীর

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে অপমানজনক কথা বলেছেন নভজ্যোত সিং সিধু। তাই এই কংগ্রেস নেতার মাথার দাম ঘোষণা করল হিন্দু যুব বাহিনী। তারা জানিয়ে দিল সিধুর মাথা কাটতে পারলে এক কোটি টাকা পুরস্কার দেওয়া হবে। এছাড়া এদিন হিন্দু যুব বাহিনী ও বিশ্বহিন্দু মহাসংঘ বিক্ষোভও দেখায়। সিধুর কুশপুতুলও পোড়ানো হয়।

প্রসঙ্গত, পঞ্জাবের মন্ত্রী তথা প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু রাজস্থানে বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়েছিলেন। ওই প্রচারের মাঝেই তিনি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমালোচনা করেন। নানা কটাক্ষ করেন। তারই প্রতিবাদে পথে নেমেছিল ওই দু'টি সংগঠন।

আরও পড়ুন: পুনেতে পদ্ম শিবিরের প্রার্থী মাধুরী!  

হিন্দু যুব বাহিনীর এক নেতা তরুণ সিংয়ের দাবি, যোগী আদিত্যনাথের বিরোধিতায় কথা বলে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে অপমান করা হয়েছে। সিধু যদি আগরায় আসেন, তাহলে ফল ভয়ানক হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন।

এমনকী সিধুর পাকিস্তানের প্রশংসা করা নিয়েও সমালোচনা করা হয়েছে। এ প্রসঙ্গে তরুণের বক্তব্য, সিধু পাকিস্তানের প্রশংসা করেন। অথচ যে দেশে থাকেন, সেই দেশের সমালোচনা করেন। তাই সিধুকে তরুণের পরামর্শ যে তাঁর (সিধুর) পাকিস্তানে চলে যাওয়া উচিত।