বিয়ের কার্ড দেখালেই ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তুলতে পারবেন!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মেসেজ ভাইরাল হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে যে, এলাকার DCP-র দ্বারা যাচাই করা বিয়ের কার্ড দেখালেই নাকি আপনাকে ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তুলতে দেবেন। কিংবা রিজার্ভ ব্যাঙ্ক থেকে ওই পরিমান টাকা এক্সচেঞ্জ করতে পারবেন। আপনি কি এমন কোনও মেসেজ দেখেছেন সোশ্যাল মিডিয়ায়?

Updated By: Nov 15, 2016, 02:40 PM IST
বিয়ের কার্ড দেখালেই ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তুলতে পারবেন!

ওয়েব ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মেসেজ ভাইরাল হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে যে, এলাকার DCP-র দ্বারা যাচাই করা বিয়ের কার্ড দেখালেই নাকি আপনাকে ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তুলতে দেবেন। কিংবা রিজার্ভ ব্যাঙ্ক থেকে ওই পরিমান টাকা এক্সচেঞ্জ করতে পারবেন। আপনি কি এমন কোনও মেসেজ দেখেছেন সোশ্যাল মিডিয়ায়?

যদিও এই খবরটিকে ভুয়ো বলে উড়িয়ে দিয়েছে দিল্লি পুলিস। রবিবার উত্তর দিল্লির DCP-র পক্ষ থেকে মধুর বর্মা এই প্রসঙ্গে জানিয়েছেন যে, এলাকার DCP-র দ্বারা যাচাই করা বিয়ের কার্ড দেখালেই ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা তুলতে দেওয়ার খবরটি একেবারেই ভুয়ো। এই খবরের কোনও সত্যতা নেই। তিনি আরও জানিয়েছেন, যে ব্যক্তি এই ভুয়ো খবরটি ছড়িয়েছে, তাঁর বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৫০৫ ধারায় পদক্ষেপ নেওয়া হবে।

 

দেশকে দুর্নীতি এবং কালো টাকা মুক্ত করার জন্য প্রধানমন্ত্রীর ৫০০ এবং ১০০০ টাকার নোট বাতিলের সিদ্ধান্তের পরই সোশ্যাল মিডিয়ায় নানারকম গুজব ছড়িয়ে পড়ে।

 

.