close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

দুর্গাপুজোর ভাসানের শোভাযাত্রার ইটবৃষ্টি; আহত ৪, তীব্র উত্তেজনা বলরামপুরে

ওই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনেক গ্রেফতার করেছে পুলিস

Updated: Oct 10, 2019, 01:31 PM IST
দুর্গাপুজোর ভাসানের শোভাযাত্রার ইটবৃষ্টি; আহত ৪, তীব্র উত্তেজনা বলরামপুরে

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুজোর ভাসানের শোভাযাত্রায় ইটবৃষ্টিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল উত্তরপ্রদেশের বলরামপুরে। ওই ঘটনায় আহত হয়েছেন ৪ জন। অভিযুক্তদের ধরপাকড় শুরু করেছে পুলিস।

আরও পড়ুন-উত্কণ্ঠার অবসান, বালুরঘাটের সাংসদের চেষ্টায় মালয়েশিয়ার জেল থেকে ঘরে ফিরলেন কুশমুন্ডির যুবক

মঙ্গলবার বলরামপুরের হরকাদি গ্রামে দুর্গাপুজোর ভাসান চলছিল। মিছিলে তুমুল জোরে চলছিল গানবাজনা। তখনই মিছিলকে লক্ষ্য করে ইট ও পাথর ছোড়া হয় বলে অভিযোগ। তবে পুলিসের অভিযোগ, ভাসানের শোভাযাত্রায় যাতে কোনও অশান্তি না হয় তার জন্য পুলিস মোতায়েন করা হয়েছিল। ফলে পরিস্থিতি ঠিকঠাক সামাল দেওয়া গিয়েছে।

দেবীপাতান রেঞ্জের ডিআইজি রাকেশ সিং এ ব্যাপারে বলেন, এলাকায় একটি ধর্মীয় স্থানের পাশ দিয়ে শোভাযাত্রাটি যাওয়ার সময় গান বন্ধ করার কথা ছিল। কিন্তু ডিজে-র গাড়ি ওই উপসনালয়ের কাছাকাছি চলে যায়। এই সময় কিছু যুবক পাথর ও ইট ছোড়ে মিছিলকে লক্ষ্য করে।

আরও পড়ুন-সাতকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা; রেলিং ভেঙে নদীতে পড়ল লরি; হত ১, আহত বহু

অন্যদিকে, বলরামপুরের পুলিস সুপার দেবরঞ্জন ভার্মা সংবাদমাধ্যমে বলেন, ওই উপসনালয়ের কাছে যাওয়ার পরও লাউড স্পিকারে গানবাজনা থামানো হয়নি। এতে একদল লোক তাতে বাধা দেন। এনিয়ে কথা কাটাকাটির সময়েই একদল যুবক মিছিলের ওপরে পাথর ছুড়তে শুরু করে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ইটবৃষ্টির ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৪ জন। ওই ঘটনায় এখনও পর্যন্ত ৮ জনেক গ্রেফতার করেছে পুলিস। ঘটনার ভিডিয়ো দেখে আরও অনেককে চিহ্নিত করার চেষ্টা চলছে।