গভীর রাত পর্যন্ত ম্যারাথন জেরা তাপসকে, জানতে চাওয়া হল সুদীপ যোগের বিষয়ে

রোজভ্যালিকান্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায় যোগ জানতে মরিয়া CBI। তাপস পালকে জিজ্ঞাসবাদ করে এসম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা। গতকালও গভীর রাত পর্যন্ত তাপস পালকে ম্যারাথন জেরা করেন CBI আধিকারিকরা। রোজভ্যালির সঙ্গে সুদীপের যোগ কী, কত টাকা লেনদেন হয়েছিল, তা জানতে চান গোয়েন্দারা। আগামীকাল CBI দফতরে যাবেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তার আগে তাঁর সম্পর্কে যাবতীয় তথ্য জানতে চায় CBI।

Updated By: Jan 2, 2017, 10:33 AM IST
গভীর রাত পর্যন্ত ম্যারাথন জেরা তাপসকে, জানতে চাওয়া হল সুদীপ যোগের বিষয়ে

ওয়েব ডেস্ক: রোজভ্যালিকান্ডে সুদীপ বন্দ্যোপাধ্যায় যোগ জানতে মরিয়া CBI। তাপস পালকে জিজ্ঞাসবাদ করে এসম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চান কেন্দ্রীয় গোয়েন্দারা। গতকালও গভীর রাত পর্যন্ত তাপস পালকে ম্যারাথন জেরা করেন CBI আধিকারিকরা। রোজভ্যালির সঙ্গে সুদীপের যোগ কী, কত টাকা লেনদেন হয়েছিল, তা জানতে চান গোয়েন্দারা। আগামীকাল CBI দফতরে যাবেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তার আগে তাঁর সম্পর্কে যাবতীয় তথ্য জানতে চায় CBI।

আরও পড়ুন- নতুন বছরের প্রথম দিনেই দাম বাড়ল পেট্রোল ও ডিজেলের

প্রসঙ্গত, গতকালই ভুবনেশ্বরে বোমা ফাটিয়েছেন তাপস পাল। এই তৃণমূল সাংসদ বলেছেন, চিটকাণ্ডে তাঁকে ফাঁসিয়েছেন রোজভ্যালি কর্তা। । দুর্নীতির কালি ছুঁড়েছেন বাবুল সুপ্রিয়র দিকেও। তৃণমূল সাংসদের ইঙ্গিত, আরও অনেকেই আছেন লাইনে।

আরও পড়ুন-  বিদেশে থাকা ভারতীয় ও প্রবাসী ভারতীয়দের নোট জমা দেওয়ার নিয়ম শিথিল হল

.