সঞ্জুয়ানের পর এবার করণ নগর সিআরপিএফ ক্যাম্প, জঙ্গি হানায় শহিদ জওয়ান

সঞ্জুয়ানে সেনাক্যাম্পে হামলার ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ফের জঙ্গি হামলা কাশ্মীরের সিআরপিএফ ক্যাম্পে। হামলায় শহিদ হলেন এক জওয়ান।

Updated By: Feb 12, 2018, 06:13 PM IST
সঞ্জুয়ানের পর এবার করণ নগর সিআরপিএফ ক্যাম্প, জঙ্গি হানায় শহিদ জওয়ান

নিজস্ব প্রতিবেদন : সঞ্জুয়ানে সেনাক্যাম্পে হামলার ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে ফের জঙ্গি হামলা কাশ্মীরের সিআরপিএফ ক্যাম্পে। হামলায় শহিদ হলেন এক জওয়ান।

জানা গেছে, সোমবার ভোর ৪টে নাগাদ শ্রীনগরের করণ নগর সিআরপিএফ ক্যাম্পের দিকে বন্দুক হাতে দু'জন এগিয়ে আসছে। বিপদ বুঝে তাদের উদ্দেশ্য করে গুলি চালায় জওয়ানরা। গুলি চালানোয় ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় তারা। এরপরই গোটা এলাকাজুড়ে তাদের খোঁজে শুরু হয় তল্লাশি। মুহূর্তের মধ্যে সিআরপিএফ জওয়ানরা বুঝতে পারেন এলাকার কয়েকটি পরিত্যক্ত বাড়িতে গুলিয়ে রয়েছে বেশ কয়েকজন জঙ্গি। তাদের নিকেশ করতে শুরু হয় অভিযান। নিরাপত্তারক্ষী ও জঙ্গিদের মধ্যে গুলির লড়াইয়ে মুজাহিদ খান নামে এক সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়।

শনিবার ভোরে সঞ্জুয়ানে ৩৬ ব্রিগেডের সেনা ছাউনিতে হামলা চালায় লস্কর-ই-মহম্মদের জঙ্গিরা। গুলিবিদ্ধ হয়ে শহিদ হন ২ জওয়ান। ছাউনির ভিতর সেনা আবাসে লুকিয়ে পড়ে জঙ্গিরা। এরপরই ফের শুরু হয় গুলির লড়াই। জঙ্গিদের গুলিতে নতুন করে সেখানে প্রাণ হারান আরও ৪ জন। ফলে শহিদ হন ৬ জওয়ান। মৃত্যু হয়েছে এক স্থানীয় বাসিন্দারও। তবে সেই ঘটনায় ৪ জঙ্গিকেও খতম করেছে সেনা।

আরও পড়ুন- জম্মু-কাশ্মীরে সেনা ছাউনিতে জঙ্গি হামলায় শহিদ ৬ জওয়ান

.