জানেন কেন আজ যোগা করেনননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী?

নরেন্দ্র মোদীর যোগাভ্যাস সম্পর্কে গোটা দেশ জানে। তিনি নিজে যোগা করেন। অন্যকে যোগা করতে পরামর্শ দেন। এবং যোগাকে প্রোমোটও করেন।  বিশ্বের নানা প্রান্তে কাজের জন্য গিয়েও প্রধানমন্ত্রী ঠিক একবার না একবার যোগা করার কথা বলেনই। তিনি যেখানেই থাকুন, রোজ সকালে যোগাভ্যাস করাটা তাঁর চাই-ই-চাই। সেই নরেন্দ্র মোদী নাকি আজ যোগাই করলেন না! জানেন কেন?

Updated By: Jan 10, 2017, 03:18 PM IST
জানেন কেন আজ যোগা করেনননি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী?

ওয়েব ডেস্ক: নরেন্দ্র মোদীর যোগাভ্যাস সম্পর্কে গোটা দেশ জানে। তিনি নিজে যোগা করেন। অন্যকে যোগা করতে পরামর্শ দেন। এবং যোগাকে প্রোমোটও করেন।  বিশ্বের নানা প্রান্তে কাজের জন্য গিয়েও প্রধানমন্ত্রী ঠিক একবার না একবার যোগা করার কথা বলেনই। তিনি যেখানেই থাকুন, রোজ সকালে যোগাভ্যাস করাটা তাঁর চাই-ই-চাই। সেই নরেন্দ্র মোদী নাকি আজ যোগাই করলেন না! জানেন কেন?

আরও পড়ুন এবার ভুবনেশ্বরকেই কার্যত আন্দোলনের এপিসেন্টার করে ফেলছে তৃণমূল

আসলে মোদী এখন রয়েছেন গুজরাটে। সেখানে ভাইব্রান্ট গুজরাট গ্লোবাল সামিটের অষ্টম সংস্করণের উদ্বোধনের জন্যই তিনি রয়েছেন নিজের রাজ্যে। প্রধানমন্ত্রীর মায় হীরাবার বয়স এখন ৯৭ বছর। তিনি থাকেন মোদীর ভাই পঙ্কজ মোদীর কাছে রাইসানে। মায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তাই একদিনের জন্য ছুটি নিয়েছিলেন যোগা থেকে। সত্যিই তো। সবার আগে মা। তাঁর থেকে বড় যোগ আর কী আছে?

আরও পড়ুন  আজও সাউথ অ্যাভিনিউতেই বিক্ষোভ দেখাবেন তৃণমূলের সাংসদরা