Tripura: এবার ডেইলি প্যাসেঞ্জারদের পালা, অভিষেক-সফরের আগে হুমকি BJP নেতার, থানায় TMC

সুশান্ত দেবের বিরুদ্ধে ত্রিপুরার পশ্চিম আগরতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে তৃণমূল (TMC)।

Updated By: Sep 11, 2021, 08:27 PM IST
Tripura: এবার ডেইলি প্যাসেঞ্জারদের পালা, অভিষেক-সফরের আগে হুমকি BJP নেতার, থানায় TMC

নিজস্ব প্রতিবেদন: 'ডেইলি প্যাসেঞ্জারিদের নিয়ে যা হওয়ার হবে।' অভিষেকের ত্রিপুরা সফরের আগে ফেসবুকে এই ভাষাতেই কার্যত হুমকি দিয়েছেন ত্রিপুরার বিশালগড়ের বিজেপির মণ্ডল সভাপতি সুশান্ত দেব (Sushanta Deb)। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি তুলে থানায় অভিযোগ করেছে তৃণমূল (TMC)। 

সদ্য ত্রিপুরায় সিপিএমের পার্টি অফিস ও সংবাদমাধ্যমের দফতরে হামলার অভিযোগ উঠেছে বিজেপি বিরুদ্ধে। সেই ঘটনার ইঙ্গিত দিয়ে ফেসবুকে সুশান্ত দেব লিখেছেন,'এই বার ডেইলি প্যাসেঞ্জারি নেতাদের পালা। আমিও রবো, তুমি রবে। এই বার ডেইলি প্যাসেঞ্জারিদের নিয়ে যা হবার হবে।'        

সুশান্ত দেবের বিরুদ্ধে ত্রিপুরার পশ্চিম আগরতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে তৃণমূল। তাদের বক্তব্য, পশ্চিমবঙ্গ থেকে আসা তৃণমূল নেতাদের ছাড়া হবে না বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিয়েছেন বিজেপি নেতা সুশান্ত দেব। কোনও ঘটনা ঘটলে তার দায় প্রশাসনের। অতিথিদের সুরক্ষা ও শান্তি-সম্প্রীতি রক্ষার জন্য আবেদন করছি। 

উল্লেখ্য,আগামী ১৫ সেপ্টেম্বর ত্রিপুরায় কর্মিসভা ও পদযাত্রা করার কথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।        

আরও পড়ুন- By-Poll: ভয়ে BJP-র অভিজ্ঞ নেতারা দাঁড়ায়নি: Sukhendu; আদালতের পর ভোটেও হারাবে: Dilip

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.