রাতের শহরে অপহরণ, বন্দুকের সামনে রেখে গণধর্ষণ মহিলাকে

ফের আতঙ্ক রাজধানী শহরে। এবার বন্দুকের নলের আগায় রেখে গণধর্ষণ চালানো হল এক মহিলার উপর। শুধু তাই নয়, ওই কুকর্মের কথা পাঁচকান করা হলে, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হবে বলেও দেওয়া হয়েছে হুমকি।

Updated By: Nov 17, 2017, 10:36 AM IST
রাতের শহরে অপহরণ, বন্দুকের সামনে রেখে গণধর্ষণ মহিলাকে

নিজস্ব প্রতিবেদন : ফের আতঙ্ক রাজধানী শহরে। এবার বন্দুকের নলের আগায় রেখে গণধর্ষণ চালানো হল এক মহিলার উপর। শুধু তাই নয়, ওই কুকর্মের কথা পাঁচকান করা হলে, ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়া হবে বলেও দেওয়া হয়েছে হুমকি।

সূত্রের খবর, গত ১৪ নভেম্বর দিল্লির আনসাল প্লাজা এলাকা ট্যাক্সি ধরেন এক মহিলা। এরপর নির্দিষ্ট রাস্তা ছেড়ে ট্যাক্সি ঘুরিয়ে নেওয়া হয় অন্যদিকে। গ্রেটার নয়ডায় নিয়ে গিয়ে ওই মহিলাকে অপহরণ করা হয়। অপহরণের পর ট্যাক্সি চালক ও তার সঙ্গী মিলে অত্যাচার চালায় ওই মহিলার উপর।

আরও পড়ুন : সরছে নিন্মচাপের মেঘ, শীত আর বেশি দূরে নয়!

এখানেই শেষ নয়। এরপর ধর্ষণের ভিডিও দেখিয়ে হুমকি দেওয়া হয় মহিলাকে। বিষয়টি জানাজানি হলে, ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিতে কোনও কসুর করা হবে না বলেও দেওয়া হয় হুমকি। যদিও হুমকিতে দমে যাননি ওই মহিলা। ঘটনার পর থানায় হাজির হন তিনি। সেখানেই জানান, আনসাল প্লাজা থেকে ট্যাক্সি ধরে রোহিনীর দিকে যাচ্ছিলেন। কিন্তু, আচমকাই ট্যাক্সি ঘুরিয়ে তাঁকে অন্য জায়গায় নিয়ে গিয়ে অত্যাচার চালানো হয়।

জানা যায়, নয়ডায় গিয়ে গাড়ি থামায় ওই ট্যাক্সি চালক ও তার সঙ্গী। সেখানেই তাঁর উপর গণধর্ষণ চালিয়ে, আহত অবস্থায় মহিলাকে ফেলে রেখে চম্পট দেয় তারা। এরপর ওই মহিলা হাউজ খাস থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করেন।

.