Bengal Cricket: কুড়ি ওভারের যুদ্ধে বাংলার সেরা আলিপুরদুয়ার

আমন্ত্রণমূলক প্রতিযোগিতায় অংশ নেয় আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিম্পং, পূর্ব মেদিনীপুর ও ঝাড়গ্রাম। সঙ্গে ওই ৫ জেলারই ক্রিকেটারদের নিয়ে তৈরি আরও একটি দল।

Updated By: May 3, 2023, 10:07 PM IST
Bengal Cricket: কুড়ি ওভারের যুদ্ধে বাংলার সেরা আলিপুরদুয়ার

অর্কদীপ্ত মুখোপাধ্যায়: ক্রিকেটারের হয়তো অভাব নেই, কিন্তু জেলা সংস্থাটি সিএবি-র নথিভুক্ত নয়। তাহলে? ন্য়াশনাল ক্রিকেট ক্লাব (এনসিসি) এবং ক্রিকেট দর্পনের অনুষ্ঠিত হল আন্তঃজেলা সিনিয়র টি-টোয়েন্টি টুর্নামেন্ট। চ্যাম্পিয়ন আলিপুরদুয়ার জেলা সংস্থা।

৬ দলের ক্রিকেট টুর্নামেন্ট। আমন্ত্রণমূলক প্রতিযোগিতায় অংশ নিল আলিপুরদুয়ার, দার্জিলিং, কালিম্পং, পূর্ব মেদিনীপুর ও ঝাড়গ্রাম। সঙ্গে ওই ৫ জেলারই ক্রিকেটারদের নিয়ে তৈরি আরও একটি দল। সেমিফাইনাল-সহ বাকি ম্যাচ অনুষ্ঠিত হল আলিপুরদুয়ার আর হলদিয়া। এদিন ফাইনাল ম্যাচটি ছিল উত্তর ২৪ পরগনার অশোকনগর স্টেডিয়ামে। 

আরও পড়ুন: Lionel Messi To Leave PSG: মেসির প্যারিস পর্ব প্রায় শেষ, 'ঘরের ছেলে' ফিরছেন ঘরে! ফুটবল দুনিয়ায় ফের ঝড়

প্রথম বছর এই প্রতিযোগিতা বিজয়ী শিরোপা পেল আলিপুরদুয়ার জেলা সংস্থা। এদিন বিজয়ী দলের ক্রিকেটার হাতে পুরস্কার তুলে দেন সিএবি প্রাক্তন সভাপতি ও আইপিএল গর্ভনিং বডির সদস্য অভিষেক ডালমিয়া। ছিলেন এনসিসি সভাপতি পবন  ভালোতিয়া,  ক্রিকেট দর্পণের সভাপতি পৃথ্বীজিৎ ঘোষ-সহ আরও অনেকে।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.