Asia Cup 2022 : কেন পন্থ, কার্তিককে একসঙ্গে প্রথম একাদশে দেখতে চান এই প্রাক্তন? জেনে নিন

এশিয়া কাপের দলে ফিরেছেন কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজা। ফলে প্রথম একাদশ বেছে নেওয়ার ক্ষেত্রে টিম ম্যানেজমেন্টের মাথাব্যথা বাড়বে। এমনটাই মনে করছেন ক্রিকেট পন্ডিতরা। যদিও কিরণ মোরে মনে করেন এটা তেমন সমস্যা নয়।

Updated By: Aug 9, 2022, 04:08 PM IST
Asia Cup 2022 : কেন পন্থ, কার্তিককে একসঙ্গে প্রথম একাদশে দেখতে চান এই প্রাক্তন? জেনে নিন
একসঙ্গে দুই তারকা খেলবেন? আলোচন তুঙ্গে। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ফের একবার এশিয়ার সেরা হওয়ার লক্ষ্য। দলে ফিরেছেন বিরাট কোহলি (Virat Kohli)। অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) মতো ম্যাচ উইনার রয়েছেন। যদিও ভারতীয় দলের প্রাক্তন উইকেটকিপার কিরণ মোরে (Kiran More) কিন্তু ঋষভ পন্থ (Rishabh Pant) ও দীনেশ কার্তিকের (Dinesk Karthik) উপর বাজি ধরছেন। আর তাই দুই উইকেটকিপারকেই প্রথম একাদশে দেখতে চান তিনি। ২৭ অগস্ট থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ (Asia Cup 2022)। ২৮ অগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া (Team India)। 

কিরণ মোরে বলছেন, "আমার মতে প্রথম একাদশে ঋষভ পন্থ ও দীনেশ কার্তিক, দুজনকেই রাখা উচিত। ঋষভ অবশ্যই অটমেটিক চয়েস। কার্তিককেও দলের সঙ্গে নিয়ে যাওয়া হচ্ছে। তাই ওকে বাইরে রাখা উচিত হবে না। আইপিএল-এর পর কার্তিক যতটুকু সুযোগ পেয়েছে সেখানে পারফর্ম করেছে। সুযোগ পেলেই ফিনিশারের ভূমিকা পালন করছে। সেইজন্য কার্তিককেও সুযোগ দেওয়া উচিত।" 

আরও পড়ুন: Priyanka Goswami, CWG 2022 : রুপোজয়ী প্রিয়াঙ্কার 'গোপাল ঠাকুর' প্রেম,ভিডিয়ো ভাইরাল

আরও পড়ুন: CWG 2022: জার্সি উড়িয়ে সৌরভের লর্ডসের স্মৃতি ফিরিয়ে আনলেন লক্ষ্য

এশিয়া কাপের দলে ফিরেছেন কেএল রাহুল ও রবীন্দ্র জাদেজা। ফলে প্রথম একাদশ বেছে নেওয়ার ক্ষেত্রে টিম ম্যানেজমেন্টের মাথাব্যথা বাড়বে। এমনটাই মনে করছেন ক্রিকেট পন্ডিতরা। যদিও কিরণ মোরে মনে করেন এটা তেমন সমস্যা নয়। তিনি যোগ করেন, "চলতি বছর ভারতীয়দের মধ্যে ঋষভ সবচেয়ে বেশি রান করেছে। তবে একইসঙ্গে ও মাঝেমধ্যে খেই হারিয়ে ফেলে। যদিও ওকে বাইরে রাখা হবে না। সেক্ষেত্রে দীপক হুডাকে না খেলিয়ে কার্তিককে ফের দেখে নেওয়া যেতে পারে। হার্দিক, পন্থ, কার্তিক ও জাদেজা নিজেদের সেরা ফর্মে থাকলে যে কোনও বিপক্ষকে হারানো সম্ভব।" 

এশিয়া কাপের জন্য ভারতের স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), দীপক হুডা, দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, রবি বিষ্ণোই, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, অর্শদীপ সিং, আবেশ খান 

দলের তিন স্ট্যান্ডবাই ক্রিকেটার: শ্রেয়স আইয়ার, অক্ষর প্যাটেল ও দীপক চাহার 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.