ইউরো কাপ জেতার পরই খারাপ খবর রোনাল্ডোর জন্য

পর্তুগালের হয়ে ইউরো কাপ জেতার মাঝেই খারাপ খবর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য। বাঁ হাটুর  চোটের জন্য চার থেকে পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে সিআর সেভেনকে। এমনই আশঙ্কা করছেন চিকিতসকরা। ইউরোর মেগা ফাইনালে প্রথমার্ধে চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন পর্তুগালের সেরা তারকা। তখনই মনে করা হয়েছিল এই গোলমেশিনের চোটটা গুরুতর। তবে এখন মনে হচ্ছে রোনাল্ডোর বাঁ হাঁটুর চোট যতটা আশঙ্কা করা হয়েছিল তার থেকেও বেশি।

Updated By: Jul 12, 2016, 04:07 PM IST
ইউরো কাপ জেতার পরই খারাপ খবর রোনাল্ডোর জন্য

ওয়েব ডেস্ক: পর্তুগালের হয়ে ইউরো কাপ জেতার মাঝেই খারাপ খবর ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর জন্য। বাঁ হাটুর  চোটের জন্য চার থেকে পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে সিআর সেভেনকে। এমনই আশঙ্কা করছেন চিকিতসকরা। ইউরোর মেগা ফাইনালে প্রথমার্ধে চোট পেয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছিলেন পর্তুগালের সেরা তারকা। তখনই মনে করা হয়েছিল এই গোলমেশিনের চোটটা গুরুতর। তবে এখন মনে হচ্ছে রোনাল্ডোর বাঁ হাঁটুর চোট যতটা আশঙ্কা করা হয়েছিল তার থেকেও বেশি।

আরও পড়ুন রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

ফ্রান্সেই রোনাল্ডোর চিকিতসা শুরু করেন পর্তুগালের চিকিতসকরা। রোনাল্ডোর হাঁটুত এসিএল কিছুটা ছিড়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। পুরো ফিট হতে পাঁচ মাস লেগে যেতে পারে। সব মিলিয়ে ক্লাব ফুটবলের মরশুম শুরুর আগেই সমস্যায় রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন  এই ১০টা তথ্য না জানলে আপনার হয়তো গোটা ইউরোটাই না বোঝা থেকে যাবে