Sourav Gannguly, BCCI: সৌরভ-জয় শাহের মেয়াদ নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ বোর্ড

২০১৯ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সর্বোচ্চ আদালতে একটি পিটিশন দাখিল করা হয়েছিল। সেখানে বিসিসিআই-এর পক্ষ থেকে সংবিধান সংশোধনের আবেদন করা হয়।  

Updated By: Jul 15, 2022, 07:29 PM IST
Sourav Gannguly, BCCI: সৌরভ-জয় শাহের মেয়াদ নিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ বোর্ড
সংবিধান সংশোধনের আশায় সভাপতি সৌরভ ও সচিব জয়। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বেজায় সমস্যায় বিসিসিআই (BCCI)। এ বার দুই শীর্ষ কর্তার মেয়াদ বাড়ানোর জন্য সুপ্রিম কোর্টের (Supreme Court) দ্বারস্ত হল বোর্ড। সংস্থার সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও সচিব জয় শাহের (Jay Shah) কাজের মেয়াদ বাড়ানোর জন্য বোর্ডের পক্ষ থেকে ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে আবেদন করা হয়েছে। সেখানে বলা হয়েছে, নিয়ম সংশোধনের ব্যাপারে বোর্ডের পক্ষ থেকে যে পিটিশন দাখিল করা হয়েছে, তার যেন দ্রুত শুনানি করা হয়। এই পিটিশনে আবেদন করা হয়েছে, প্রধান বিচারপতি এনবি রমণা বিষয়টি যেন মনোযোগ সহকারে দেখেন এবং পরের সপ্তাহেই যেন শুনানি পর্ব শুরু করা হয়। 

২০১৯ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে সর্বোচ্চ আদালতে একটি পিটিশন দাখিল করা হয়েছিল। সেখানে বিসিসিআই-এর পক্ষ থেকে সংবিধান সংশোধনের আবেদন করা হয়। পিটিশনের মাধ্যমে বোর্ড সভাপতি, সচিব এবং অন্য আধিকারিকদের কুলিং অফ পিরিয়ড আরও বাড়ানোর আবেদন করা হয়েছিল। পাশাপাশি সংবিধান সংক্রান্ত আরও কয়েকটি নিয়ম পরিবর্তনের ব্যাপারে অনুমতি চাওয়া হয়েছে।

আরও পড়ুন: পেলে থেকে ব্র্যাডম্যান, খেলাধূলার যত কীর্তি জুলাই মাসেই

আরও পড়ুন: বুমরা ছাড়া আর কোন ভারতীয় একদিনের ক্রিকেটে ছয় উইকেট নিয়েছিলেন? ছবিতে দেখুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.