Rishabh Pant, Border-Gavaskar Trophy 2023: কেমন আছেন ঋষভ পন্থ? নিজেই জানালেন গতবার অজি বধের নায়ক

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের।

Updated By: Feb 8, 2023, 12:15 PM IST
Rishabh Pant, Border-Gavaskar Trophy 2023: কেমন আছেন ঋষভ পন্থ? নিজেই জানালেন গতবার অজি বধের নায়ক
গাব্বায় ভারতকে টেস্ট ও সিরিজ জেতানোর পর ঋষভ পন্থ। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তাঁর ব্যাটের উপর ভর করেই, গতবার বর্ডার-গাভাসকর ট্রফি (Border-Gavaskar Trophy) জিতেছিল টিম ইন্ডিয়া (Team India)। গাব্বায় মারকুটে মেজাজে ব্যাট করে ঋষভ পন্থ (Rishabh Pant) শুধু দলকে টেস্ট ম্যাচ জেতাননি, প্যাট কামিন্সদের (Pat Cummins) দেশে তাদের হারিয়ে অস্ট্রেলিয়ার (Australia) দর্পচূর্ণ করেছিলেন। সবকিছু ঠিক থাকলে, তাঁর এই মুহূর্তে নাগপুরে থাকার কথা ছিল। বিরাট কোহলি (Virat Kohli), রোহিত শর্মারা (Rohit Sharma) এই মুহূর্তে অজিদের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য তৈরি হচ্ছেন। তবে ভাগ্যের পরিহাসে ঋষভ এই মুহূর্তে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। এখন তিনি অনেকটা সুস্থ। সেখান থেকেই নিজের অনুরাগী উদ্দেশ্যে বার্তা দিলেন এই তরুণ উইকেটকিপার। 

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে খোলা আকাশের নিচ থেকে একটি ছবি পোস্ট করে নিজেই জানালেন এখন কেমন আছেন তিনি। কী তাঁর অনুভূতি। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের চার দেওয়ার থেকে বাইরে বেরিয়েছেন তিনি। মুক্ত বাতাসে প্রাণ খুলে নিশ্বাস নিচ্ছেন। আর সেই অনুভূতির কথাই তুলে ধরেছেন। লিখেছেন, 'কোনওদিন বুঝতেই পারিনি চার দেওয়ালের বাইরে বসে তাজা হাওয়ায় নিশ্বাস নিতে পারাটা এতখানি সুখের।' পন্থের সুস্থতার খবর পেয়ে খুশি তাঁর ফ্যানরাও। 

আরও পড়ুন: Cheteshwar Pujara, Border-Gavaskar Trophy 2023: অভিজ্ঞ পূজারার বদলে আনকোরা সূর্যে ভরসা! প্রাক্তন জাতীয় নির্বাচকের টুইট ঘরে তীব্র চাঞ্চল্য!

আরও পড়ুন: Border-Gavaskar Trophy 2023: কত স্পিনার বোঝাই করে অজি বধে নামছে টিম ইন্ডিয়া? জানিয়ে দিলেন কে এল রাহুল

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' 

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না পন্থের। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে তাঁর। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.