‘সঠিক কাজ করেছ’, উত্তরাখন্ড বিতর্কে ওয়াসিম জাফরের পাশে অনিল কুম্বলে

জাফর নাকি ইকবাল আবদুল্লাকে অধিনায়ক করতে চেযেছিলেন। দলের অনুশীলনে এক মৌলবীকেও নিয়ে আসেন তিনি বলে অভিযোগ।

Updated By: Feb 11, 2021, 08:54 PM IST
‘সঠিক কাজ করেছ’, উত্তরাখন্ড বিতর্কে ওয়াসিম জাফরের পাশে অনিল কুম্বলে

নিজস্ব প্রতিবেদন - দলে মুসলিমদের প্রাধান্য দেন, এই অভিযোগে বিদ্ধ ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার ও মুম্বইয়ের রঞ্জি ইতিহাসে অন্যতম সেরা ব্যাটসম্যান ওয়াসিম জাফর উত্তরাখন্ডের কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করলেন। তাঁর বিরুদ্ধে ওঠা ধর্মীয় অভিযোগের জবাবও দিয়েছেন তিনি।

এবার এই বিতর্কে তিনি পাশে পেয়ে গেলেন কিংবদন্তি লেগ-স্পিনার ও প্রাক্তন জাতীয় কোচ অনিল কুম্বলেকেও। টুইটারে কুম্বলে জানান, “তোমার পাশে আছি ওয়াসিম। সঠিক কাজ করেছ। দুঃখের বিষয় ক্রিকেটাররা তোমার মেন্টরশিপের সুযোগ হারাবে।”    

আরও পড়ুন : ভারতীয় বোর্ডের অনুরোধে বিজয় হাজারের দল থেকে নটরাজনকে ছেড়ে দিল তামিলনাড়ু

জাফরের বিরুদ্ধে একাধিক অভিযোগ ওঠে। তিনি নাকি ইকবাল আবদুল্লাকে অধিনায়ক করতে চেযেছিলেন। দলের অনুশীলনে এক মৌলবীকেও নিয়ে আসেন তিনি বলে অভিযোগ। তবে এই সব অভিযোগই কার্যত উড়িয়ে দিয়েছেন জাফর। তিনি টুইট করে বলেন, “আমি জয় বিস্তাকে অধিনায়ক করতে চেযেছিলাম, আবদুল্লাকে নয়। আমি কোনো মৌলবীকে দলের অনুশীলনে ডাকিনি। আমি পদত্যাগ করেছি কারণ নির্বাচকরা কিছু অযোগ্য ক্রিকেটারকে সুযোগ দিতে চেয়েছিলেন। এছাড়া দল শিখদের একটি বিজয়ধ্বনি দিত, আমি বলেছিলাম জয় উত্তরাখন্ড বলতে।”

তাঁর এই টুইটের উত্তরেই অনিল কুম্বলে টুইট করে তাঁর সমর্থনে কথা বলেন। এরপরে ইরফান পাঠানও জাফরের টুইটের সমর্থনে বার্তা দেন। তিনি টুইট করে লেখেন, “খুবই দুর্ভাগ্যজনক যে তোমায় এইভাবে বোঝাতে হচ্ছে।”

প্রসঙ্গত, আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবে কোচিং করান। কুম্বলে হেড কোচ ও জাফর দলের ব্যাটিং কোচ হিসেবে নিযুক্ত।