ক্রিস গেইলের বাড়ির খবর জানেন নাকি?

রেড হিল নামের বাড়িটা মাত্র তিনতলা। তাতেই বিনোদনের সব উপকরণ মজুদ! আসলে এটা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইলের বাড়ির কথা। জামাইকার কিংস্টনে ৮ নম্বর ভিক্টর অ্যাভিনিউ। হলুদ রঙের চোখ ধাঁধানো একটা বাড়ি। কী নেই সেখানে? সুইপিংপুল থেকে শুরু করে ডান্স ফ্লোর, বিলিয়ার্ড খেলার আলাদা জায়গা। এছাড়াও সেখানে আছে নটা বড় শোওয়ার ঘর, আছে ব্যক্তিগত সিনেমা হল ও চারটি গ্যারেজ।

Updated By: Aug 2, 2016, 09:20 AM IST
ক্রিস গেইলের বাড়ির খবর জানেন নাকি?

ওয়েব ডেস্ক: রেড হিল নামের বাড়িটা মাত্র তিনতলা। তাতেই বিনোদনের সব উপকরণ মজুদ! আসলে এটা হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইলের বাড়ির কথা। জামাইকার কিংস্টনে ৮ নম্বর ভিক্টর অ্যাভিনিউ। হলুদ রঙের চোখ ধাঁধানো একটা বাড়ি। কী নেই সেখানে? সুইপিংপুল থেকে শুরু করে ডান্স ফ্লোর, বিলিয়ার্ড খেলার আলাদা জায়গা। এছাড়াও সেখানে আছে নটা বড় শোওয়ার ঘর, আছে ব্যক্তিগত সিনেমা হল ও চারটি গ্যারেজ।

আরও পড়ুন কে বলে পোকেমন খারাপ? পোকেমন মানুষের থেকেও বড়

বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে জামাইকার গোটা কিংস্টন শহর একনজরে দেখে ফেলা যায়। টাওয়েল জড়িয়ে দোতলার এই বারান্দায় এসে দাঁড়িয়ে রাজার মতো কিংস্টনের শোভা দেখেন গেইল। ক্রিকেট খেলায় ব্যাটিংয়ে তো বটেই, গোটা বিশ্বের নানা প্রান্তে ক্রিকেট খেলে অর্থ উপার্জনেও তিনি রাজাই বটে। আইপিএল, বিপিএল কিংবা অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ- সব জায়গা থেকেই বড় অঙ্কের অর্থ পান গেইল। আর সেই বিপুল উপার্জনেই এমন রাজকীয় জীবনযাপন। এখানেই শেষ নয়, কিংস্টনে রয়েছে ট্রিপল সেঞ্চুরি নামে গেইলের একটি রেস্টুরেন্টও। আর এইসব নিয়েই ক্রিস গেইলের বাড়ি নিয়ে এখন আলোচনা বিশ্বজুড়ে।

আরও পড়ুন  গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ড ভাঙাই লক্ষ্য সাওপাওলোর ১৫০ পর্বতারোহীর!