East Bengal: 'শক্তিশালী দল গড়তে সবরকম সাহায্য করা হবে', শ্রী সিমেন্টকে আশ্বাস লাল-হলুদ কর্তাদের

মুখ্যমন্ত্রীর বদন্যতায় কাটল চুক্তি-জট। 

Updated By: Aug 25, 2021, 11:52 PM IST
 East Bengal:  'শক্তিশালী দল গড়তে সবরকম সাহায্য করা হবে', শ্রী সিমেন্টকে আশ্বাস লাল-হলুদ কর্তাদের

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শেষপর্যন্ত চুক্তি জট কাটল লাল-হলুদে। ISL-র খেলছে ইস্টবেঙ্গল। বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টকে এবার শক্তিশালী দল গড়তে সবরকম সহযোগিতার আশ্বাস দিলেন ক্লাব কর্তারা। স্রেফ  ISL-ই নয়, বিবৃতিতে উল্লেখ করা হল কলকাতা লিগের কথা। 

লেসলি ক্লডিয়াস সরণির শতাব্দী প্রাচীন ক্লাবে চুক্তি-জট। সমর্থকদের দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে রক্ত ঝরেছে ময়দানে। কঠিন সময়ে ফের ইস্টবেঙ্গলের ত্রাতার ভূমিকায় মুখ্যমন্ত্রী। এদিন দু'পক্ষকে নবান্নে ডেকে পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৈঠকে শুরুতে তিনি বলেন, 'আমি শ্রী সিমেন্টের কাছে গত পুরশু আবার অনুরোধ করেছিলাম। ইস্টবেঙ্গলের একটা ব্র্যান্ড ভ্যালু আছে সারা পৃথিবী জুড়ে। খেলাটা বন্ধ হয়ে গেলে সবাই খুব দুঃখ পাবে। আপনারা জানেন যে, মোহনবাগান আইএসএল খেলছে। শ্রী সিমেন্টের উদ্যোগে ইস্টবেঙ্গল আগেরবার আইএসএল খেলেছে। এবছর ওদের একটা আনসার্টেন্টি (অনিশ্চয়তা) ছিল এখনও পর্যন্ত। আদৌ খেলতে পারবে কি না'! এরপরেই শ্রী সিমেন্টের এক কর্তা বলেন, 'আপনি যখন অনুরোধ করেছেন, আমরা ঠিক করেছি যে, এই বছর আমরা আইএসএল খেলব'।

আরও পড়ুন: SC East Bengal: ইস্টবেঙ্গলের আইএসএল খেলায় আজ খুশি সত্যজিৎ-মানসরা

নবান্ন থেকে ফিরে সন্ধেয় ক্লাব তাঁবুতে বৈঠক বসেন ইস্টবেঙ্গলের কর্মসমিতির সদস্যরা। বৈঠক শেষে এক বিবৃতিতে জানানো হল, 'আসন্ন আইসিএলে খেলা নিশ্চিত হওয়ায় আমরা খুশি। আর বেশি সময় নেই। কর্মসমিতির বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আইএসএল ও সিএফএলে (কলকাতা লিগ) খেলার জন্য শক্তিশালী দল গড়তে এসসি ইস্টবেঙ্গল ফাউন্ডেশনকে সবরকম সহযোগিতা করা হবে'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.