Cyclone Yaas মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিলে ৫০ লক্ষ টাকা দিচ্ছে East Bengal

আসন্ন সুপার সাইক্লোন ইয়াস মোকাবিলায় রাজ্যের হাত আগাম শক্ত করল লাল-হলুদ। 

Updated By: May 23, 2021, 10:35 PM IST
Cyclone Yaas মোকাবিলায় মুখ্যমন্ত্রীর তহবিলে ৫০ লক্ষ টাকা দিচ্ছে East Bengal

নিজস্ব প্রতিবেদন: লকডাউনের মধ্যে ইতিমধ্যেই দু'বেলা করে প্রতিদিন ৫০০ মানুষের মুখে খাবার তুলে দিচ্ছে ইস্টবেঙ্গল (East Bengal)। এরপর ফের এক মানবিক পদক্ষেপ নিল লেসলি ক্লডিয়াস সরণীর ঐতিহ্যবাহী ক্লাব। আসন্ন সুপার সাইক্লোন ইয়াস ( Cyclone Yaas) মোকাবিলায় রাজ্যের হাত আগাম শক্ত করল লাল-হলুদ। রবিবার ইস্টবেঙ্গল বিবৃতি দিয়ে জানিয়ে দিল যে, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দিচ্ছে তারা।

আরও পড়ুন: COVID-19: দু'বেলা করে প্রতিদিন ৫০০ মানুষের মুখে খাবার তুলে দেবে East Bengal

ঘূর্ণিঝড়ের তাণ্ডবে রাজ্যে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা থেকেই যাচ্ছে। ইস্টবেঙ্গল বলছে ক্লাবের সকল মাঠ কর্মীদের একত্রিত করে নিরাপদ স্থানে রাখার চেষ্টা করবে তারা। ক্লাব সচিব কল্যাণ মজুমদার চিঠিতে আসন্ন একাধিক কর্মসূচির কথাও উল্লেখ করেছেন। তিনি জানিয়েছেন আগামী দিনে অতিমারি মোকাবিলায় রক্তদান শিবির ও কোভিড টিকাকরণ শিবিরেরও আয়োজন করা হবে। 

গত শুক্রবার থেকেই ইস্টবেঙ্গল ক্লাব রোজ দু'বেলা করে দুঃস্থ মানুষের মুখে খাবার তুলে দেওয়ার কাজ শুরু করেছে। টানা এক মাস এই উদ্যেগ চলবে বলেই জানা গিয়েছে। এর পাশাপাশি ময়দানের সকল মালি ও মাঠ কর্মীদেরও খাবার দেওয়ার ব্যবস্থা করেছে ইস্টবেঙ্গল। শতবর্ষের ইস্টবেঙ্গল অতিমারিতে কাউকে অভুক্ত না থাকতে দেবে না বলেই প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে তারা। প্রতদিন দুপুর ১২ টা থেকে সাড়ে ১২টার মধ্যে ক্লাব তাঁবুতে এসে দুঃস্থ মানুষরা খাবার সংগ্রহ করতে পারছেন। এমনকী সন্ধ্যাবেলাতেও একই আয়োজন থাকছে।

.