আই লিগের ম্যাচে সুপার সানডেতে মিনার্ভার মুখোমুখি ইস্টবেঙ্গল

আই লিগের ম্যাচে সুপার সানডেতে মিনার্ভার মুখোমুখি ইস্টবেঙ্গল। মরগ্যান জমানার পর নতুন করে শুরুর অপেক্ষায় লাল-হলুদ। লিগের বাকি দুটো ম্যাচকে ফেডকাপের মহড়া হিসাবে দেখছে ইস্টবেঙ্গল।

Updated By: Apr 22, 2017, 11:49 PM IST
আই লিগের ম্যাচে সুপার সানডেতে মিনার্ভার মুখোমুখি ইস্টবেঙ্গল

ওয়েব ডেস্ক : আই লিগের ম্যাচে সুপার সানডেতে মিনার্ভার মুখোমুখি ইস্টবেঙ্গল। মরগ্যান জমানার পর নতুন করে শুরুর অপেক্ষায় লাল-হলুদ। লিগের বাকি দুটো ম্যাচকে ফেডকাপের মহড়া হিসাবে দেখছে ইস্টবেঙ্গল।

রবিবার থেকে নতুন শুরুর অপেক্ষায় ইস্টবেঙ্গল। মরগ্যান বিদায় নিয়েছেন। দায়িত্বে এসেছেন মনোরঞ্জন ভট্টাচার্য, ভাস্কর গাঙ্গুলি, তুষার রক্ষিতের মত ঘরের ছেলেরা। মাত্র এক দিনের ব্যবধানে মৃদুল ব্যানার্জির থেকে কোচের ব্যাটন পেয়েছেন রঞ্জন চৌধুরী। এই পরিস্থিতিতে সুপার সানডেতে মিনার্ভার মুখোমুখি হচ্ছে লাল-হলুদ।

আরও পড়ুন- আইজল এফসি-র কাছে হেরে আই লিগ জেতার স্বপ্ন কার্যত শেষ মোহনবাগানের

খেতাবি আশা আগেই শেষ হয়ে গেছে। তাই লিগের বাকি দুটো ম্যাচ অর্ণদের কাছে কার্যত নিয়মরক্ষার। তবে লিগের বাকি দুটো ম্যাচকে ফেডকাপের মহড়া হিসাবেই দেখছেন ওয়েডসন-রা। টানা চার ম্যাচ হেরে লাল-হলুদ ফুটবলারদের বডি ল্যাঙ্গুয়েজ কার্যত তলানিতে। তাই ফেডকাপের আগে দলকে চাঙ্গা করতে হন্যে হয়ে জয়ের খোঁজে নতুন কোচ রঞ্জন চৌধুরী।

মরগ্যান জমানায় উইং প্লে কার্যত বন্ধ ছিল। জ্যাকিচাঁদ-রোমিও-র মত ফুটবলার থাকলেও তাদের ব্যবহার করেননি সাহেব কোচ। সেই ভুল অবশ্য করতে চান না রঞ্জন। নতুন পজিসনে দেখা যেতে পারে ওয়েডসনকেও। মিনার্ভা ম্যাচে হাওকিপের সঙ্গে ফরোয়ার্ডে দেখা যাবে হাইতিয়ান তারকাকে। আইএসএল থেকে টানা খেলে চলেছেন মেহতাব। তাই ফেডকাপের কথা মাথায় রেখে মিডফিল্ড জেনারেলকে বিশ্রাম দেওয়ার ভাবনাও রয়েছে ইস্টবেঙ্গল থিঙ্কট্যাঙ্কের।