টি-২০ বিশ্বকাপের আগে আইপিএলকেই পাখির চোখ করছেন Eoin Morgan

আগামী মাস থেকে শুরু হতে চলা আইপিএলকেই বিশ্বকাপের প্রস্তুতির মঞ্চ হিসেবে ব্যবহার করতে চাইছেন ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান। 

Updated By: Mar 21, 2021, 02:56 PM IST
টি-২০ বিশ্বকাপের আগে আইপিএলকেই পাখির চোখ করছেন Eoin Morgan

নিজস্ব প্রতিবেদন – শনিবারই শেষ হয়েছে ভারত-ইংল্যান্ড টি-২০ সিরিজ। ৩-২ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে বিরাট কোহলির ভারত। ভারতের মাটিতেই অক্টোবরে বসতে চলেছে টি-২০ বিশ্বকাপের আসর। তার আগে আগামী মাস থেকে শুরু হতে চলা আইপিএলকেই বিশ্বকাপের প্রস্তুতির মঞ্চ হিসেবে ব্যবহার করতে চাইছেন ইংরেজ অধিনায়ক ইয়ন মর্গ্যান। তিনি তাঁর দলের সতীর্থদেরও একই বার্তা দিয়েছেন।

শনিবার দিন ম্যাচের পর মর্গ্যান বলেন, “দল হিসেবে এবং ব্যক্তি হিসেবে আমরা এক জায়গায় কখনই দাঁড়িয়ে থাকতে চাই না, এগিয়ে যেতে চাই। ইংল্যান্ডের যে সমস্থ ক্রিকেটাররা আইপিএলে খেলার সুযোগ পাবেন তারা যেন সুযোগের পুরো সদ্ব্যবহার করেন।”

আরও পড়ুন - IPL 2021: কোহলি, মর্গ্যানরা সরাসরি যোগ দেবেন আইপিএলের বায়ো-বাবলে

আইপিএলের পর মর্গ্যানরা দেশের মাঠে জুন থেকে সেপ্টেম্বরের মধ্যে নিউজিল্যান্ড ও ভারতের বিরুদ্ধে ৭টি টেস্ট খেলবেন। তারপর বাংলাদেশ ও পাকিস্তানের বিরুদ্ধে সীমিত ওভারের ক্রিকেট খেলবেন। এরপরই ভারতে শুরু হয়ে যাবে টি-২০ বিশ্বকাপ। তাই আইপিএলের পর খুব বেশী প্রস্তুতির সুযোগ পাবেন না মর্গ্যানরা। তবে তিনি এও জানান যে বিশ্বকাপের দল কি হতে পারে তা এখনও কিছু চূড়ান্ত আলোচনা হয়নি তাদের মধ্যে।