IPL 2021: কোহলি, মর্গ্যানরা সরাসরি যোগ দেবেন আইপিএলের বায়ো-বাবলে

চলতি ভারত-ইংল্যান্ড সিরিজের যে সমস্ত ক্রিকেটাররা আইপিএলেও অংশগ্রহণ করবেন তাদের আইপিএলের জন্য বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারান্টিনে যেতে হবে না। 

Updated By: Mar 21, 2021, 01:09 PM IST
IPL 2021: কোহলি, মর্গ্যানরা সরাসরি যোগ দেবেন আইপিএলের বায়ো-বাবলে

নিজস্ব প্রতিবেদন - চলতি ভারত-ইংল্যান্ড সিরিজের যে সমস্ত ক্রিকেটাররা আইপিএলেও অংশগ্রহণ করবেন তাদের আইপিএলের জন্য বাধ্যতামূলক ৭ দিনের কোয়ারান্টিনে যেতে হবে না। তারা বর্তমানে যে বায়ো-বাবলে আছেন সেখান থেকেই সরাসরি আইপিএলের বায়ো-বাবলে প্রবেশ করতে পারেন বলে জানা গিয়েছে বিসিসিআইয়ের তরফ থেকে। তাদেরকে স্ট্যান্ডার্ড অপারেটিং সিস্টেম অনুযায়ী বর্তমান বায়ো-বাবল থেকে আইপিএলের বায়ো-বাবলে নিয়ে যাওয়া হবে। একইসঙ্গে জানা গিয়েছে যে আইপিএলের সঙ্গে যুক্ত কাউকেই এই মুহুর্তে করোনার টিকা দেওয়া হচ্ছে না।

সংবাদসংস্থা পিটিআইয়ের রিপোর্ট অনুযায়ী, এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “যে সমস্ত ক্রিকেটাররা ভারত বনাম ইংল্যান্ড সিরিজের অংশ ছিলেন তারা সরাসরি নিজেদের আইপিএল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিতে পারবেন এবং তাদের বাধ্যতামূলক কোয়ারান্টিনে থাকতে হবে না। চলতি সিরিজ শেষ হওয়ার পরে তারা বাসে অথবা চাটার্ড ফ্লাইটে সরাসরি টিম হোটেলে পৌছে যাবেন।”

এই স্ট্যান্ডার্ড অপারেটিং সিস্টেম অনুযায়ী, ভারত সরকার এখনও ক্রিকেটারদের টিকা দেওয়ার ব্যাপারে কোনো নির্দেশ দেয়নি। তাই যতক্ষণ না সরকারের তরফ থেকে কোনো বার্তা আসছে ততক্ষণ আইপিএলের সঙ্গে যুক্ত কাউকে টিকা দেওয়া হবে না। প্রসঙ্গত, ৬০ বছর বা তার বেশী বয়স্কদের জন্য টিকাকরণ প্রক্রিয়া চলছে। এছাড়াও ৪৫ বছরের বেশী বয়স্ক যাদের কো-মর্বিডিটি রয়েছে তাদেরকেও টিকা দেওয়া হচ্ছে।