WATCH | Indian Team Selection Criteria: 'নায়িকার সঙ্গে সম্পর্ক, খারাপ ছেলের ভাবমূর্তিতেই দলে'! মিসাইল ভারতীয় ক্রিকেটারের

Ex Cricketer Blasts On Indian Team Selection Criteria: ভারতীয় নির্বাচকদের একহাত নিলেন প্রাক্তন ক্রিকেটার। সাফ জানিয়ে দিলেন যে, এই তিন 'গুণ' থাকলেই দলে সুযোগ পাওয়া যাবে।

Updated By: Jul 21, 2024, 01:58 PM IST
WATCH | Indian Team Selection Criteria: 'নায়িকার সঙ্গে সম্পর্ক, খারাপ ছেলের ভাবমূর্তিতেই দলে'! মিসাইল ভারতীয় ক্রিকেটারের
এস বদ্রিনাথ বিস্ফোরক বয়ান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী ২৭ জুলাই থেকে ভারত-শ্রীলঙ্কা (India Tour Of Sri Lanka 2024) সফর শুরু। তিনটি টি-২০ আই ও সমসংখ্য়ক ওডিআই খেলবে দুই পড়শি দেশ। দ্বীপরাষ্ট্রেই নতুন কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) উদয় হচ্ছে। গত ১৮ জুলাই দুই সংস্করণের জন্য়ই দল বেছে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে এই দল দেখে ক্ষোভ উগরে দিয়েছেন ভারতের প্রাক্তন মিডল-অর্ডার ব্য়াটার এস বদ্রিনাথ (S Badrinath)। তিনি তাঁর ইউটিউব চ্য়ানেলে ক্রিকেট নিয়ে যে শো করেন, সেখানেই তাঁর অসন্তোষ প্রকাশ করে নিয়েছেন। তিনি দু'টি বিষয় মানতে পারছেন না। ১) কী করে রিঙ্কু সিং (Rinku Singh) ওডিআই দলে সুযোগ পেলেন না, ২) কেন রুতুরাজ গায়কোয়াড়কে (Ruturaj Gaikwad) টি-২০আই দলে নেওয়া হল না!

আরও পড়ুন: তাঁকে করতেই হবে এই কাজ, গৌতম গম্ভীরের ফোনে নিদান! হার্দিকের ভবিষ্যৎ মেঘাচ্ছন্ন?

জাতীয় দল নির্বাচন নিয়ে বদ্রিনাথ যে কথা বলেনছেন, তা সোজাসুজি নির্বাচকদের উপর বোমা বর্ষণের মতো। দেশের জার্সিতে তিন ফরম্য়াট মিলিয়ে মোট ১০ ম্য়াচ খেলা প্রাক্তন আন্তর্জাতিক ক্রিকেটার বলেছেন, 'রুতুরাজ গায়কোয়াড় ও রিঙ্কু সিংকে ব্রাত্য় রাখাই বুঝিয়ে দিচ্ছে যে, এই ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য় বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক, ব্য়াড বয় ইমেজ, ভালো মিডিয়া ম্য়ানেজার, সারা শরীরে ট্য়াটুই মনে হয় প্রাধান্য় পায়!' বদ্রির এই বক্তব্য় ভাইরাল হয়ে গিয়েছে।

রোহিত শর্মা বিশ্বকাপ জিতেই জানিয়ে দিয়েছিলেন যে, তিনি দেশের জার্সিতে আর ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে খেলবেন না। ফলে তাঁর ফেলে যাওয়া জুতোয় পা গলালেন সূর্যকুমার যাদব। বিশ্বের এক নম্বর টি-২০ ব্য়াটারকেই বেছে নেওয়া হয়েছে অধিনায়ক হিসেবে। হার্দিক পান্ডিয়া হলেন না ক্য়াপ্টেন। ভারত পেল নতুন টি-২০আই ক্য়াপ্টেনকে। অন্য়দিকে রোহিতই যথারীতি ওডিআই ফরম্য়াটে নেতা। আর দুই দলেরই ডেপুটি শুভমন গিল।

ভারতের টি-২০ আই স্কোয়াড: সূর্যকুমার যাদব (অধিনায়ক), শুভমন গিল, যশস্বী জয়সওয়াল, রিঙ্কু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), সঞ্জু স্য়ামসন (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, শিবম দুবে, অক্ষর প্য়াটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, অর্শদীপ সিং, খালিল আহমেদ ও মহম্মদ সিরাজ।

ভারতের ওডিআই স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমন গিল, বিরাট কোহলি, কেএল রাহুল (উইকেটরক্ষক), ঋষভ পন্থ (উইকেটরক্ষক), শ্রেয়স আইয়ার, শিবম দুবে, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, ওয়াশিংটন সুন্দর, অর্শদীপ সিং, রিয়ান পরাগ, অক্ষর প্য়াটেল, খালিল আহমেদ, হর্ষিত রানা।

আরও পড়ুন: নেতৃত্বের দৌড়ে এগিয়েও পপাত চ! কীভাবে হার্দিককে মাত সূর্যর? এল চাঞ্চল্যকর রিপোর্ট!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.