Jasprit Bumrah: বুমরার বিকল্প হোক ১৪ কোটির এই আইপিএল স্টার! বলছেন ভারতের প্রাক্তন নির্বাচক

বুমরার বিকল্প হিসাবে কুলদীপ সেন, উমরান মালিক ও মহম্মদ সিরাজের নাম উঠে আসছে। তবে জাতীয় দলের প্রাক্তন নির্বাচক সাবা করিম (Saba Karim) চাইছেন বুমরার বিকল্প হিসাবে খেলুক চাহারই।

Updated By: Sep 30, 2022, 04:51 PM IST
 Jasprit Bumrah: বুমরার বিকল্প হোক ১৪ কোটির এই আইপিএল স্টার! বলছেন ভারতের প্রাক্তন নির্বাচক
চাহারকে চাইছেন সাবা করিম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পিঠের চোটের জন্য আসন্ন টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। জাতীয় দলের এক নম্বর পেসারকে ছাড়াই আইসিসি-র শো-পিস ইভেন্ট খেলতে অস্ট্রেলিয়া উড়ে যাবে ভারত। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের পূর্ব ঘোষিত দলে স্ট্যান্ড-বাইতে রয়েছেন-মহম্মদ শামি, শ্রেয়স আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার। আগামী ৯ অক্টোবর পর্যন্ত খেলোয়াড় পরিবর্তনের সুযোগ রয়েছে প্রতিটি দলের কাছে। এমনকী যদি কোনও দলের ক্রিকেটার বা ক্রিকেটাররা চোট সমস্যায় ভোগেন, তাহলে সময়সীমার পরেও দলে পরিবর্তন আনা সম্ভব। তবে তার জন্য আইসিসি-র অনুমতি নিতে হবে। বুমরার বিকল্প হিসাবে কুলদীপ সেন, উমরান মালিক ও মহম্মদ সিরাজের নাম উঠে আসছে। তবে জাতীয় দলের প্রাক্তন নির্বাচক সাবা করিম (Saba Karim) চাইছেন বুমরার বিকল্প হিসাবে খেলুক চাহারই।

আরও পড়ুন: Jasprit Bumrah, T20 World Cup 2022: বিশ্বকাপের বাইরে বুমরা! বিকল্প হিসাবে আসতে পারেন যাঁরা

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সাবা এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে বলেছেন, 'বুমরা ফিট না হলে অবশ্যই দীপক চাহারকে খেলানো হোক। ও ইতিমধ্যেই স্ট্যান্ড বাইয়ের তালিকায় আছে। দলে এমন কাউকে দরকার যে, বহু দেশীয় টুর্নামেন্টে খেলার চাপ নিতে পারে। তাই জন্য পূর্ণ দলের সদস্যদের খেলানো উচিত। কারণ বলা কঠিন যে, কে ফের চোট পেতে পারেন। অর্শদীপ সিং ও দীপক চাহার বুমরার জায়গায় ভাল বিকল্প।'গত বুধবার তিরুঅনন্তপুরমের গ্রিনফিল্ড আন্তর্জাতিক স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল। চাহার ৪ ওভার বল করে তুলে নেন ২ উইকেট। সেই চেনা চাহারই ফিরে এসেছে আবার। শেষের দিকে ব্যাটও ভালো করতে পারেন তিনি। বুমরার ভালো বিকল্প হতে পারেন চাহার।চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দীপক। এরপর তিনি প্রায় দেড় মাস এনসিএ-তে ছিলেন। এমনকী সেরেও উঠছিলেন তিনি, বল করছিলেন নেটে। এরপর ফের পিঠে চোট পান তিনি। চেন্নাই সুপার কিংস চলতি বছর আইপিএলে দীপককে ১৮ কোটি টাকায় ফের দলে নিয়েছিল। চোট সারিয়ে চাহার এখন পুরো ফিট। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.