MS Dhoni-Dale Steyn: ধোনির অটোগ্রাফ নিলেন স্টেইন! হতবাক অনুরাগীরা, ভাইরাল ছবি

এরপর কিংবদন্তি অধিনায়ককে অটোগ্রাফ দেওয়ার জন্য জার্সিটা বাড়িয়ে দেন বিশ্বের প্রাক্তন এক নম্বর টেস্ট বোলার। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।   

Updated By: May 2, 2022, 01:37 PM IST
MS Dhoni-Dale Steyn: ধোনির অটোগ্রাফ নিলেন স্টেইন! হতবাক অনুরাগীরা, ভাইরাল ছবি
ম্যাচের পর ধোনি-স্টেইন

নিজস্ব প্রতিবেদন: এমএস ধোনির (MS Dhoni) ফ্যান যে ডেইল স্টেইন (Dale Steyn) এমনটা হয়তো অনেকেরই জানা ছিল না। কিংবদন্তি প্রোটিয়া পেসারের এই দিকটা জানা গেল গত রবিবার পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium)। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) বনাম সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) ম্যাচের শেষে স্টেইন চলে আসেন ধোনির কাছে। এরপর কিংবদন্তি অধিনায়ককে অটোগ্রাফ দেওয়ার জন্য জার্সিটা বাড়িয়ে দেন বিশ্বের প্রাক্তন এক নম্বর টেস্ট বোলার। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সিএসকে-র প্রতি ম্যাচের পরেই ধোনিকে তরুণ ক্রিকেটাররা ছেঁকে ধরেন। ধোনির ক্লাসে তাঁরা হয়ে ওঠেন মনোযোগী ছাত্র। এবার সেই তালিকায় যে 'অরেঞ্জ আর্মি'র পেস বোলিং কোচ জুড়ে যাবেন, এমনটা ভাবা যায়নি।

সর্বকালের অন্যতম সেরা পেসারদের মধ্যে একজন স্টেইন। প্রোটিয়া কিংবদন্তি তাঁর ক্রিকেট কেরিয়ারে বিপক্ষ দলের ব্যাটারদের কাছে ছিলেন ত্রাস। বলে বলে মহারথীদের রাতের ঘুম উড়িয়ে দিতেন। চলতি আইপিএলে (IPL 2022) স্টেইন সানরাইজার্স শিবিরে এসে তরুণ বোলারদের আগামীর মহাতারকা বানানোর কাজ করছেন। তার সবচেয়ে বড় প্রমাণ শ্রীনগরের তরুণ পেসার উমরান মালিক। স্টেইনের প্রশিক্ষণে এই চলতি ক্রোড়পতি লিগে নিজেকে মেলে ধরেছেন উমরান। আগুনে গতি আর লাইন লেন্থে প্রতি ম্য়াচে চমকে দিচ্ছেন তিনি। সেই স্টেইনও ফ্যান ধোনির!

আরও পড়ুন: Ruturaj Gaikwad, IPL 2022: শতরান হাতছাড়া করার আক্ষেপ থাকলেও, দলের জয়ে খুশি MS Dhoni-র দলের ওপেনার

আরও পড়ুন: IPL 2022: শেষ ওভারে বোলারের বড় ভুল, মেজাজ হারালেন 'ক্যাপ্টেন কুল'!- WATCH

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.