FIFA World Cup 2022 | Son Heung-min: চোখের ভয়ংকর চোটে কাঁধে ভর দিয়ে ছেড়েছিলেন মাঠ! সোনি কি খেলবেন বিশ্বকাপ?

চোখের চোটের জন্য ছাড়তে হয়েছিল মাঠ। অস্ত্রোপচারের পর এখন পুরো ফিট সন হিউং-মিন। জানিয়ে দিলেন খেলবেন আসন্ন কাতার বিশ্বকাপ। ইনস্টাগ্রামে দিয়ে দিলেন আপডেট।

Updated By: Nov 9, 2022, 08:14 PM IST
FIFA World Cup 2022 | Son Heung-min: চোখের ভয়ংকর চোটে কাঁধে ভর দিয়ে ছেড়েছিলেন মাঠ! সোনি কি খেলবেন বিশ্বকাপ?
বিশ্বকাপের জন্য পুরো ফিট সনি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত সপ্তাহে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে (UEFA Champions League 2022) টটেনহ্যাম ২-১ গোলে হারিয়েছিল মার্সেলিকে (Tottenham vs Marseille)। আর সেই ম্যাচেই চোখে চোট পেয়ে, ফিজিয়োদের কাঁধে ভর দিয়ে মাঠ ছেড়েছিলেন টটেনহ্যামের স্টার ফরোয়ার্ড ও দক্ষিণ কোরিয়ার (South Korea) অধিনায়ক সন হিউং-মিন (Son Heung-min)। আপামোর দক্ষিণ কোরিয়ার ফুটবল সমর্থকদের বুক কেঁপে গিয়েছিল! অনেকেই মনে করেছিলেন যে, সনির আসন্ন ফুটবল বিশ্বকাপে (FIFA World Cup 2022) হয়তো অংশ নেওয়া হবে না। কিন্তু সকল জল্পনা মাঠের বাইরে পাঠিয়ে সনি সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিলেন যে, তিনি একদম ফিট। তৈরি কাতারের বিমান ধরার জন্য।

আরও পড়ুন: Brazil, Qatar FIFA World Cup 2022: নেই রবার্তো ফির্মিনো, কুতিনহো! কতজন স্ট্রাইকার নিয়ে নামছে নেইমারের ব্রাজিল?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
সনি লেখেন, 'বিগত এক সপ্তাহে আমার সমর্থনে আপনারা যে, পরিমাণ মেসেজ করেছেন, তার জন্য সকলকে জানাই ধন্যবাদ। অনেক মেসেজ আমি দেখেছি ও পড়েছি। আমি কৃতজ্ঞতা জানাই। এই কঠিন সময়ে আপনারা যেভাবে আমার পাশে থেকেছেন, তার জন্য কোনও ধন্য়বাদই যথেষ্ট নয়। বিশ্বকাপে দেশের হয়ে প্রতিধিত্ব করার স্বপ্ন ছোট থেকে দেখে অনেক শিশু। আমিও তাদের মধ্যে একজন। আমি এই বিশ্বকাপ মিস করব না। নিজের দেশের হয়ে মাঠে নামার জন্য তর সইছে না আমার।' ৩০ বছরের ফুটবলার আই সকেটে চোট পেয়েছিলেন। বাঁ-চোখের আশেপাশে চারটি চিড় ধরেছিল। বিশ্বকাপে খেলবেন বলে তিনি করিয়ে ফেলেছেন অস্ত্রোপচারও। চলতি বছর দক্ষিণ কোরিয়া রয়েছে পর্তুগাল, ঘানা ও উরুগুয়ের সঙ্গে। সনি অ্যান্ড কোং দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়ের বিরুদ্ধে আগামী ২৪ নভেম্বর প্রথম ম্যাচ খেলবে বিশ্বকাপে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.