ইউরো ফাইনালের পর রোনাল্ডো আর মেসি নিয়ে গ্রিজম্যান কী বলেছেন শুনেছেন!

মেসি বা সুয়ারেজ নন। এই বছর ব্যালন ডি অর পাওয়া উচিত রোনাল্ডোর । এমনটাই দাবি করেছেন ইউরোর গোল্ডেন বুট জয়ী স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। এক মাসের ব্যবধানে দেশ আর ক্লাবের হয়ে ইউরোপের সেরা করেছে রোনাল্ডো। তাই সিআরসেভেনই এই পুরস্কারের যোগ্য দাবিদার বলে দাবি ফরাসি স্ট্রাইকারের।  ছয় গোল করে গোল্ডেন বুট জেতা হল বটে। তবে ইউরো জেতার স্বপ্ন অধরাই থেকে গেল ফ্রান্সের তারকা স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যানের। বলা ভাল পর্তুগিজ গোলকিপার রুই প্যাট্রিসিও-র কাছে আটকে যেতে হল ফরাসি ব্রিগেডকে। ফাইনাল শেষে গ্রেইজম্যানও ব্যাডলাককেই দুষছেন। একইসঙ্গে দুরন্ত সব সেভ করে পর্তুগাল গোলকিপার যে তাদের গ্রাস কেড়ে নিয়েছিলেন,সেটাও মেনে নিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদের তারকা স্ট্রাইকার।

Updated By: Jul 11, 2016, 02:38 PM IST
ইউরো ফাইনালের পর রোনাল্ডো আর মেসি নিয়ে গ্রিজম্যান কী বলেছেন শুনেছেন!

ওয়েব ডেস্ক: মেসি বা সুয়ারেজ নন। এই বছর ব্যালন ডি অর পাওয়া উচিত রোনাল্ডোর । এমনটাই দাবি করেছেন ইউরোর গোল্ডেন বুট জয়ী স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যান। এক মাসের ব্যবধানে দেশ আর ক্লাবের হয়ে ইউরোপের সেরা করেছে রোনাল্ডো। তাই সিআরসেভেনই এই পুরস্কারের যোগ্য দাবিদার বলে দাবি ফরাসি স্ট্রাইকারের।  ছয় গোল করে গোল্ডেন বুট জেতা হল বটে। তবে ইউরো জেতার স্বপ্ন অধরাই থেকে গেল ফ্রান্সের তারকা স্ট্রাইকার অ্যান্টনিও গ্রেইজম্যানের। বলা ভাল পর্তুগিজ গোলকিপার রুই প্যাট্রিসিও-র কাছে আটকে যেতে হল ফরাসি ব্রিগেডকে। ফাইনাল শেষে গ্রেইজম্যানও ব্যাডলাককেই দুষছেন। একইসঙ্গে দুরন্ত সব সেভ করে পর্তুগাল গোলকিপার যে তাদের গ্রাস কেড়ে নিয়েছিলেন,সেটাও মেনে নিচ্ছেন অ্যাটলেটিকো মাদ্রিদের তারকা স্ট্রাইকার।

আরও পড়ুন রোনাল্ডোর ৭ টা অসাধারণ রেকর্ড

সামনেই বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বের ম্যাচ। ইউরো ফাইনালের ধাক্কা কাটিয়ে পরের ধাপের জন্য প্রস্তুতি শুরু করে দিতে চান গ্রেইজম্যান। রোনান্ডোদের কাছে হারলেও ফ্রান্সের তারকা স্ট্রাইকার বলছেন সতীর্থদের জন্য তিনি গর্বিত। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর ইউরো ফাইনালেরও হার। জোড়া হারের রেশ কাটিয়ে দ্রুত ছন্দে ফিরতে মরিয়া ইউরোর গোল্ডেন বুট জয়ী এই ফুটবলার।

আরও পড়ুন সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

.