Hardik: এই আইরিশ খেলুক আইপিএল, চাইছেন মোহিত হার্দিক, ভালবেসে দিলেন নিজের ব্যাট

আয়ারল্যান্ডের বছর বাইশের ব্যাটার হ্যারি টেক্টর ব্যাট হাতে ঝলসান। ৩৩ বলে ঝোড়ো ৬৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। চারে নেমে অপরাজিত ছিলেন হ্যারি।  

Updated By: Jun 28, 2022, 05:19 PM IST
Hardik: এই আইরিশ খেলুক আইপিএল, চাইছেন মোহিত হার্দিক, ভালবেসে দিলেন নিজের ব্যাট
তরুন প্রতিভায় মোহিত হার্দিক

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে আয়ারল্যান্ডে রয়েছে হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) টিম ইন্ডিয়া। মঙ্গলবার অর্থাৎ আজ আর কয়েক ঘণ্টা পর ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব ওরফে দ্য ভিলেজে ভারত-আয়ারল্যান্ড দুই ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচ। গত রবিবার প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৭ উইকেটে দারুণ জয় পায় ভারত।

টস হেরে প্রথমে ব্যাট করে আইরিশরা তুলেছিল চার উইকেট হারিয়ে ১০৮ রান। আয়ারল্যান্ডের বছর বাইশের ব্যাটার হ্যারি টেক্টর (Harry Tector) ব্যাট হাতে ঝলসান। ৩৩ বলে ঝোড়ো ৬৪ রানের ইনিংস খেলেছিলেন তিনি। চারে নেমে অপরাজিত ছিলেন হ্যারি। ১৯৩.৯৩-এর স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন। ৬টি চার ও ৩টি ছয় হাঁকান তিনি। হ্যারির ব্যাটিংয়ে মোহিত হয়েছেন হার্দিক। বরোদার বিশ্ববন্দিত অলরাউন্ডার হ্যারিকে ভালবেসে নিজের ব্যাট উপহার দিয়েছেন। 

হ্যারির ব্যাটিংয়ের ভূয়সী প্রশংসা করেছেন হার্দিক। বিসিসিআই-কে ভারতের স্ট্যান্ড-ইন ক্যাপ্টেন বলেন,"হ্যারি ম্যাচে দারুণ সব শট খেলেছে। মাত্র ২২ বছর বয়স। আমি ওকে ব্যাট দিয়েছি। হয়তো ও আরও বেশি ছয় মারতে পারবে। আইপিএলেও চুক্তিবদ্ধ হতে পারে। ওর জন্য আমার শুভেচ্ছা রইল। ওকে দেখে আমি সঠিক পরামর্শ দিয়েছি। সবসময় বিষয়টি ক্রিকেটীয় নয়। নিজের জীবনযাপনও বুঝতে হয়। এটা যদি হ্যারি ম্যানেজ করতে পারে তাহলে ও শুধু আইপিএলেই নয়, বিশ্বের যে কোনও লিগে খেলতে পারবে। হ্যারির কিছু শট দেখে আমি চমকে গিয়েছি। আশা করি ও আরও উন্নতি করে আয়ারল্যান্ডের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাবে।"

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আয়ারল্যান্ডের ক্রিকেটাররা যে আইপিএলে সুযোগ পাওয়ার জন্য মুখিয়ে আছেন, তা সিরিজ শুরুর আগেই আইরিশ ক্যাপ্টেন অ্য়ান্ড্রিউ ব্যালবিরনি জানিয়ে ছিলেন। তবে এই প্রথম নয়, অত্যন্ত বড় মনের হার্দিক অতীতেও তাঁর ব্যাট দিয়েছিলেন প্রতিপক্ষের ক্রিকেটারকে। ২০২১ সালে শ্রীলঙ্কার চামিকা করুণারত্নে ব্যাট পান হার্দিকের থেকে। দ্বীপরাষ্ট্রের ক্রিকেটার মোহিত হয়েছিলেন হার্দিকের মহানুভবতায়। 

আরও পড়ুন: MMA Fighting: দিল্লিতে ধুন্ধুমার! হাতাহাতিতে জড়ালেন ভারতীয় ও আফগান বক্সার, ভিডিও ভাইরাল

আরও পড়ুনIND vs NZ: অস্ট্রেলিয়ায় টি-২০ বিশ্বকাপ খেলেই ইন্ডিয়া উড়ে যাবে নিউজিল্যান্ড! রইল সম্পূর্ণ সূচি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.