কাঁধে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এক ভারতীয় ক্রিকেটার!

ভারত ইংল্যান্ড  সিরিজে প্রথমবারের জন্য টেস্ট দলে ডাক পেয়েছেন। কিন্তু নানা কারনে অভিষেকটা পিছিয়ে যাচ্ছে হার্দিক পাণ্ডিয়ার। মোহালি টেস্টের আগে কাঁধে চোট পেয়ে বাকি টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। চোটের কারণে আপাতত বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে পাণ্ডিয়াকে। সবমিলিয়ে  চোট -আঘাত ঘিরে ভারতীয় দলের অস্বস্তি বেড়েই চলেছে। ওপেনার কেএল রাহুলকে আপাতত ছেড়ে দেওয়া হয়েছে। পুরনো চোটের কারণে শেষ মুহূর্তে মোহালি টেস্টে বাদ পড়েন রাহুল।

Updated By: Nov 27, 2016, 11:02 PM IST
কাঁধে চোট পেয়ে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন এক ভারতীয় ক্রিকেটার!

ওয়েব ডেস্ক: ভারত ইংল্যান্ড  সিরিজে প্রথমবারের জন্য টেস্ট দলে ডাক পেয়েছেন। কিন্তু নানা কারনে অভিষেকটা পিছিয়ে যাচ্ছে হার্দিক পাণ্ডিয়ার। মোহালি টেস্টের আগে কাঁধে চোট পেয়ে বাকি টেস্ট সিরিজ থেকেই ছিটকে গেলেন তিনি। চোটের কারণে আপাতত বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হতে পারে পাণ্ডিয়াকে। সবমিলিয়ে  চোট -আঘাত ঘিরে ভারতীয় দলের অস্বস্তি বেড়েই চলেছে। ওপেনার কেএল রাহুলকে আপাতত ছেড়ে দেওয়া হয়েছে। পুরনো চোটের কারণে শেষ মুহূর্তে মোহালি টেস্টে বাদ পড়েন রাহুল।

আরও পড়ুন অশ্বিন-জাদেজার ব্যাটিংয়েই উঠে দাঁড়ালো ভারত

বিসিসিআইয়ের পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়েছে পরের টেস্টেই রাহুলের ফিট হয়ে ওঠার ব্যাপারে আশাবাদী তারা। তবে ঋদ্ধিমান সাহার ফিটনেস নিয়ে এখনই কিছু বলা হচ্ছে না। আপাতত বেঙ্গালুরুতে রিহ্যাব করছেন ঋদ্ধি। তাই পরের টেস্টে ঋদ্ধিমানের ফেরা নিয়ে অনিশ্চয়তা থেকে যাচ্ছে। আটই ডিসেম্বর থেকে মুম্বইতে শুরু ভারত বনাম ইংল্যান্ডের তৃতীয় টেস্ট।

আরও পড়ুন  বামেদের ধর্মঘট, পাশে নেই কংগ্রেস, তৃণমূল, ফাটল JDU-এর নিজের ঘরেও

.