শামির সঙ্গে ছবি পোস্ট করলেন হাসিন জাহান, স্বামী - স্ত্রীর বিবাদ কি মিটে গেল!

পোষ্টের একেবারে শেষ ভাগে হাসিন লিখেছেন, উইথ ক্রিকেটার মহম্মদ শামি।

Reported By: সুমন মজুমদার | Updated By: Jun 1, 2020, 11:42 AM IST
শামির সঙ্গে ছবি পোস্ট করলেন হাসিন জাহান, স্বামী - স্ত্রীর বিবাদ কি মিটে গেল!

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ক্রিকেট মহল কেঁপে উঠেছিল সেদিন। এমন সব বিষ্ফোরক অভিযোগ এর আগে কোনও ক্রিকেটারের বিরুদ্ধে তাঁর স্ত্রী করেছিলেন কিনা সন্দেহ!  তারপর বিস্তর ডামাডোল।। শামির বিরুদ্ধে একের পর এক মারাত্মক অভিযোগ করেছিলেন হাসিন জাহান। একটা সময় শামির কেরিয়ার বিপদের মুখে পড়েছিল। তারপর অবশ্য কেটে গিয়েছে অনেকদিন। হাসিন কিন্তু লড়াইয়ের রাস্তা ছাড়েননি। তিনি এখনও নাছোড়বান্দা, শামি তাঁর সঙ্গে যেটা করেছেন তার জন্য শাস্তি দিয়ে ছাড়বেন। শুধু শামি নয়, তাঁর বাড়ির লোকের বিরুদ্ধেও মারাত্মক সব অভিযোগ করেছিলেন হাসিন।

 

হাসিন এখন নিজের জীবন নিয়ে ব্যস্ত। শামিও এখন ভারতীয় দলের গুরুত্বপূর্ণ তারকা। শামি-হাসিনের সম্পর্কে ছেদ পড়েছে অনেকদিন। তারপরও পুরনো ক্ষত আবার খুঁচিয়ে দিলেন হাসিন। ইনস্টাগ্রামে হঠাৎ করেই হাসিন একটি পুরনো ছবি পোস্ট করলেন। সেটাও আবার শামির সঙ্গে। এতদিন পর কেন আবার শামির সঙ্গে ছবি দিলেন হাসিন! দিলেন আবার শামিকে খোঁচা দেওয়ার জন্যই। হাসিন সেই ছবির ক্যাপশনে লিখলেন, যখন তুমি কিছুই ছিলে না তখন আমি পবিত্র ছিলাম। যখন তুমি কিছু হয়ে গেলে তখন সেই আমি অপবিত্র হয়ে গেলাম। মিথ্যের বোরখা দিয়ে সত্যকে ঢাকা যায়না। কুমিরের কান্না দিয়ে খুব কম সময়ের জন্যই কাজ চালানো যায়।

আরও পড়ুন: ফিক্সিং ছাড়া কোনও ক্রিকেট ম্যাচ হয় না, বিস্ফোরক দাবি ভারতীয় জুয়াড়ির

এই কথাগুলো হাসিন বললেন কোনও রাখ ঢাক না করেই। কারণ সেই পোস্টে তিনি শামির নামও লিখে দিয়েছেন। পোষ্টের একেবারে শেষ ভাগে হাসিন লিখেছেন, উইথ ক্রিকেটার মহম্মদ শামি। শামির সঙ্গে একাধিক মহিলার সম্পর্ক ছিল। এমনই অভিযোগ করেছিলেন হাসিন।।এছাড়া শামি র বাড়ির লোকের বিরুদ্ধে তাঁর ওপর মানসিক ও শারীরিক নির্যাতনের অভিযোগে তুলেছিলেন।

হাসিন অভিযোগ করেছিলেন, জাতীয় দলের ক্রিকেটার বলেই শামিকে আড়াল করছে বিসিসিআই। এমনকী শামি সেলিব্রিটি বলেই আইনি দিক থেকেও অ্যাডভান্টেজ পাচ্ছেন। যদিও শামির বিরুদ্ধে অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। এরই মধ্যে রোহিত শর্মার সঙ্গে ইন্টারভিউ দিতে বসে শামি জানিয়েছিলেন, হাসিনের সঙ্গে এসব ঝামেলা তাঁকে মানসিকভাবে বিপর্যস্ত করে দিয়েছিল। তিনি আত্মহত্যা করতেও গিয়েছিলেন। তবে হাসিন বরাবরই বলে এসেছেন, শামি কে তিনি শাস্তি পাইয়ে ছাড়বেন।