এখন কেমন রয়েছেন Pele? বার্তা দিলেন কিংবদন্তি

৮১ বছরেও বেঁচে থাকার রসদ খুঁজে পেয়েছেন পেলে। 

Updated By: Nov 18, 2021, 12:48 PM IST
এখন কেমন রয়েছেন Pele? বার্তা দিলেন কিংবদন্তি
ভাল মুডে আছেন পেলে। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: কোলনে টিউমার ধরা পড়ার জন্য একটা সময় তাঁর প্রাণ নিয়ে সংশয় তৈরি হয়েছিল। এরপর অনেকটা সময় হাসপাতালে যুদ্ধ করার পর সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন পেলে। সেই ঘটনার দুই মাস কেটে গেলেও ব্রাজিলিয়ান সেই কঠিন দিনগুলো ভুলতে পারেননি। টুইটারে নিজের অভিজ্ঞতার কথা জানালেন তিনি। 

এখন যে আগের থেকে অনেকটা সুস্থ সেটাই টুইটারে লিখলেন পেলে। পেলে লিখলেন, 'বন্ধুরা, আমি ভাল আছি। প্রতিদিন আরও সুস্থ অনুভব করছি। সুরক্ষার জন্য মাস্ক ব্যবহার করা আমাদের সবার জরুরি। তবে মাস্ক দিয়ে মুখ ঢেকে রাখলেও আমার খুশি ও আনন্দকে আড়াল করে রাখা যাবে না। যারা আমাকে প্রতিদিন অনুপ্রেরণা জোগাচ্ছেন, তাঁদের সকলকে ধন্যবাদ।’

আরও পড়ুন: INDvsNZ: 'গুরু মারা বিদ্যে' সম্বল করে Rohit Sharma-কে আউট করেন Trent Boult!

 

গত অক্টোবরে ৮১ বছরে পা দিয়েছেন পেলে। অসুস্থতাকে জয় করে আবার বাড়ি ফিরলেও পেলে নিয়মিত খেলা দেখছেন। ফুটবল ছেড়ে থাকবেন কী করে! আর তা নিয়ে টুকটাক মন্তব্যও করছেন। যেমন মেসি লাতিন আমেরিকান ফুটবলে তাঁর সর্বোচ্চ গোলের রেকর্ড ভাঙার পর অভিনন্দনও জানিয়েছিলেন।

কেরিয়ার জুড়ে ১ হাজারের বেশি গোল করা পেলে এখনও মনের দিক থেকে তরতাজা। সেটাই একটা ছবির মধ্যে দিয়ে বোঝানোর চেষ্টা করেন তিনি। যাতে তাঁর ভক্তরা তাঁকে নিয়ে উদ্বিগ্ন না থাকেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.