Imran Nazir | Pakistan: 'আমাকে বিষ দিয়ে খুনের চেষ্টা করা হয়েছিল!' বিস্ফোরক অভিযোগ পাক ক্রিকেটারের

I was given poison says Former Pakistan opener Imran Nazir makes shocking claim: প্রাক্তন পাকিস্তানের ক্রিকেটার ইমরান নজির চাঞ্চল্যকর কথা বললেন। বিস্ফোরক সাক্ষাৎকারে প্রাক্তন ওপেনার জানালেন যে, তাঁকে বিষ দিয়ে খুনের চেষ্টা করা হয়েছিল!

Updated By: Mar 25, 2023, 04:42 PM IST
Imran Nazir | Pakistan: 'আমাকে বিষ দিয়ে খুনের চেষ্টা করা হয়েছিল!' বিস্ফোরক অভিযোগ পাক ক্রিকেটারের
ব্যাট হাতে ইমরান নজির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইমরান নজির (Imran Nazir), পাকিস্তানের প্রাক্তন ওপেনার। ৮টি টেস্ট ৭৯টি ওয়ানডে ম্যাচ খেলেছেন দেশের হয়ে। ১৯৯৯-২০১২ সাল পর্যন্ত পাকিস্তানের হয়ে খেলেছেন ইমরান। এবার তিনি যা বললেন তা নাড়িয়ে দিয়েছে বাইশ গজ। ইমরান বলছেন যে, তাঁকে বিষ দিয়ে খুন করার চেষ্টা করা হয়েছিল। যখন তিনি কেরিয়ারের মধ্যগগনে ছিলেন, তখনই তাঁর সঙ্গে এমন অনভিপ্রেত আচরণ ঘটে। যা নিয়ে তিনি সম্প্রতি মুখ খুলেছেন এক পডকাস্টে।

নাদির আলির পডকাস্টে ইমরান বলেন, 'আমার সম্প্রতিই এমআরআই ও অনান্য পরীক্ষা করা হয়েছে। সেখানে বিবৃতি দিয়ে জানানো হয় যে, আমাকে বিষ দেওয়া হয়েছিল- মারকারি (পারদ)। এটা স্লো পয়জন। ধীরে ধীরে গাঁটগুলোর ক্ষতি করে দেয়। ৮-১০ বছর যার জন্য আমার চিকিৎসা হয়েছে। আমার প্রতিটি গাঁটই ক্ষতিগ্রস্থ। যার জন্য আমি ৬-৭ বছর ভুগেছি। এরপরেও আমি ভগবানের কাছে প্রার্থনা করেছি, যেন আমাকে শয্যাশায়ী হতে না হয়। ঈশ্বরের অসীম কৃপা যে, সেটা কখনও হয়নি আমার সঙ্গে। যখন আমি মাঠে নামতাম, সবাই বলত তোমাকে ভালো দেখাচ্ছে। আমার তাদের কথা শুনে সন্দেহ হত। কখন আমি কী খেয়েছি, বুঝে উঠতে পারিনি। কারণ ওই বিষ তৎক্ষণাৎ প্রতিক্রিয়া দেখায়নি। এটা ধীরে ধীরে বছরের পর বছর মারতে শুরু করে দেয়। কিন্তু যে আমার সঙ্গে এটা করেছে, আমি এখনও তার খারাপ চাই না। যে মানুষ বাঁচাচ্ছে, সে খুন করতে চাওয়া মানুষের থেকে অনেক ভালো।'

আরও পড়ুনIndian Cricketers Who Married Outside Their religion: যে ভারতীয় ক্রিকেটাররা ধর্মের বেড়াজাল ভেঙেই করেছেন বিয়ে

ইমরান জানিয়েছেন যে, তিনি বেঁচে আছেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদির জন্য়ই। তিনি বলেছেন, 'সারা জীবনের সঞ্চয় বেরিয়ে গিয়েছে চিকিৎসার জন্যই। চিকিৎসার শেষের দিকে, শাহিদ আফ্রিদি আমাকে সাহায্য করেছে। আমার হাতে আর কোনও টাকা পয়সা ছিল না। তখনই আসে শাহিদ ভাই। আমার অবস্থা জানার একদিনের মধ্যে ডাক্তারের অ্যাকাউন্টে টাকা পাঠিয়ে দিয়েছিল। ও বলত, যত টাকা লাগে লাগুক। আমার ভাইয়ের যেন ভালো চিকিৎসা হয়। ও যেন দ্রুত সেরে ওঠে। প্রায় ৪০-৫০ লক্ষ টাকা খরচ করেছিল শাহিদ ভাই। এবং ও ওর ম্যানেজারকে বলত, কোনও প্রশ্ন না করেই যেন, আমি যা টাকা চাইছি তা দিয়ে দেওয়া হয়। তবে কৃতিত্ব দেব ডাক্তারকেও। কখনও তিনি আর্থিক প্রতারণা করেননি। চিকিৎসার জন্য প্রয়োজনীয় অর্থই সে নিয়েছে। বেশি নেয়নি কিছু।' ইমারেনর এই বক্তব্য শুনে নড়েচড়ে বসেছে ক্রিকেট দুনিয়া। বাইশ গডে আলোড়ন ফেলে দিয়েছেন ইমরান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.