Sanju Samson: বিশপ থেকে পাঠান, সবার মুখেই এখন স্যামসনের নাম

ওপেন করতে নেমে সঞ্জু  ৪২ বলে ৭৭ রান করেছিলেন। দেশের জার্সিতে প্রথমবার টি-২০ আন্তর্জাতিক ম্যাচে পঞ্চাশ করলেন সঞ্জু।  

Updated By: Jun 29, 2022, 11:11 AM IST
Sanju Samson: বিশপ থেকে পাঠান, সবার মুখেই এখন স্যামসনের নাম
সঞ্জুতে মজে বিশপ থেকে পাঠান

নিজস্ব প্রতিবেদন: জাতীয় দলে প্রত্যাবর্তন করেই নিজের ছাপ রেখেছেন সঞ্জু স্যামসন (Sanju Samson)। গত মঙ্গলবার ডাবলিনের মালাহাইড ক্রিকেট ক্লাব ওরফে দ্য ভিলেজে ভারত-আয়ারল্যান্ড দুই ম্যাচের টি-২০ সিরিজের দ্বিতীয় তথা শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল। ৪ রানে দ্বিতীয় টি-২০ জিতে ভারত সিরিজ ২-০ জিতে নেয়।

প্রথমে ব্যাট করে ভারত ৭ উইকেট হারিয়ে ২২৫ রান তুলেছিল। ওপেন করতে নেমে সঞ্জু  ৪২ বলে ৭৭ রান করেছিলেন। দেশের জার্সিতে প্রথমবার টি-২০ আন্তর্জাতিক ম্যাচে পঞ্চাশ করলেন সঞ্জু। রাজস্থান রয়্যালসের অধিপতির ভূয়সী প্রশংসা করেছেন ইয়ান বিশপ থেকে ইরফান পাঠান। 

স্যামসন এবং দীপক হুডার (৫৭ বলে ১০৪) কাঁধে ভর করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২২৭ রান তোলে ভারতীয় দল। অ্যান্ড্রু বালবির্নি, পল স্টার্লিং এবং জর্জ ডকরেলের দুর্দান্ত ব্যাটিংয়ে আয়ারল্যান্ড এই বিশাল স্কোর তাড়া করতে নেমে মাত্র চার রানে হেরে যায় ভারতের কাছে। ভারতের পক্ষে, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক, হর্ষল প্যাটেল এবং রবি বিষ্ণোই একটি করে উইকেট নেন।

আরও পড়ুন: Serena-Wimbledon: আবাহনেই বাজল বিসর্জনের বাজনা! তবুও সেরেনার মুখে প্রত্যাবর্তনের অঙ্গীকার

আরও পড়ুনIRE vs IND: শেষ বল অবধি লড়াই, ৪ রানে হার আয়ারল্যান্ডের; ২-০ সিরিজ জয় ভারতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.