'ইনি ইমরান খান' লিখে সচিন তেন্ডুলকরের ছবি পোস্ট করে দিলেন পাক প্রধানমন্ত্রীরই সহকারী

 পাক প্রধানমন্ত্রীর সহকারীর এমন ভুল! হাস্যকর বটে!

Updated By: Jun 23, 2019, 01:59 PM IST
 'ইনি ইমরান খান' লিখে সচিন তেন্ডুলকরের ছবি পোস্ট করে দিলেন পাক প্রধানমন্ত্রীরই সহকারী

নিজস্ব প্রতিবেদন : মস্ত বড় ভুল। ভারতের কাছে বিশ্বকাপের ম্যাচে হারের পর থেকে পাকিস্তান সমর্থকদের হতাশার শেষ নেই। তার মধ্যে এমন ভুল। ইমরান খানের সহকারী ইমরান খানকেই  চিনতে পারলেন না। ইনি ইমরান খান লিখে সচিন তেন্ডুলকরের ছবি পোস্ট করে দিলেন খোদ ইমরান খানের সহকারী নাঈম উল হক। ভারতের কাছে হারের পর পাক অধিনায়ক সরফরাজ আহমেদকে চারপাশ থেকে মাত্রাতিরিক্ত সমালোচনা হজম করতে হচ্ছে। লন্ডনের এক মলে পরিবারের সঙ্গে গিয়ে এক সমর্থকের কাছে চরম হেনস্তা হতে হয়েছে সরফরাজকে। এসবের মাঝে এবার পাক প্রধানমন্ত্রীর সহকারীর এমন ভুল! হাস্যকর বটে!

আরও পড়ুন-  ICC World Cup 2019: রুদ্ধশ্বাস জয়!আফগানিস্তানকে হারিয়ে বিশ্বকাপে জয়ের হাফ সেঞ্চুরি ভারতের

সেই ছবি টুইটারে পোস্ট করে পাক প্রধানমন্ত্রীর সহকারী নাঈম লিখলেন, প্রধানমন্ত্রী ইমরান খান, ১৯৬৯ সালে। ছবিতে দেখা যাচ্ছে কমবয়সী সচিন তেন্ডুলকরকে। বহু পুরনো সাদা-কালো ছবি। কোনও এক ম্যাচে হাফ-সেঞ্চুরি করে সচিন ব্যাট তুলে ধরেছেন। পাক প্রধানমন্ত্রীর সহকারীর এমন ভুলে ভরা ছবি মুহূর্তে ভাইরাল হল। এর পর তিনি হয়ে গেলেন হাসির খোরাক। অনেকে ব্যঙ্গ করে লিখলেন, ভারতের কাছএ বিশ্বকাপের ম্যাচে হারের পর থেকে পাকিস্তানের সমর্থকদের আর মাথায় ঠিক নেই। কেউ আবার লিখলেন, বিশ্বকাপে ভারতের কাছে সাতবার হারের পর পাকিস্তানের সমর্থকরা নিজেদের ক্যাপ্টেনকে ইচ্ছে করে চিনতে চাইছেন না।

আরও পড়ুন-  দুৰ্নীতির অভিযোগে সাসপেন্ড করা হল জিম্বাবোয়ে ক্রিকেট বোর্ডকে!

ইমরান খানের পুরনো ছবি পোস্ট করে ক্যাপ্টেন বন্দনা করাই উদ্দেশ্য ছিল নাঈমের। কিন্তু হিতে বিপরীত হয়ে গেল। ভাল করতে গিয়ে তাঁকে পড়তে হল প্রবল রোষের মুখে। ইতিমধ্যে পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা প্রশ্ন করেছেন, এত বড় ভুল একজন কী করে করতে পারেন! আর ভারতীয় সমর্থকরা পাকিস্তানকে ট্রোল করার এমন সুযোগ হারালেন না। কেউ আসাদউদ্দিন ওয়েসির ছবি দিয়ে পোস্ট করে লিখেছেন, সঈদ আনোয়ার! কেউ আবার লগান সিনেমার আমির খানের ছবি দিয়ে মজা করে লিখেছেন- বিরাট কোহলি, ১৮৫৭। এসবের মাঝেই আজ মরণ-বাঁচন ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামবে পাকিস্তান।  

.