SA VS IND: Bumrah-কে বাউন্সারে বিঁধলেন Jansen! জো'বার্গে ধুন্ধুমার, দেখুন ভিডিও

বুমরা-জানসেনের উত্তপ্ত বাক্য বিনিময়। জোহানেসবার্গে ধুন্ধুমার!

Updated By: Jan 5, 2022, 08:16 PM IST
SA VS IND: Bumrah-কে বাউন্সারে বিঁধলেন Jansen! জো'বার্গে ধুন্ধুমার, দেখুন ভিডিও
মার্কো জানসেন ও জসপ্রীত বুমরা

নিজস্ব প্রতিবেদন: জোহানেসবার্গে উত্তাপ ছড়ালেন জসপ্রীত বুমরা (Jasprit Bumrah) ও মার্কো জানসেন (Marco Jansen)। বুধবার তৃতীয় দিনে ভারতের ইনিংসের শেষ দিকে প্রোটিয়া পেসার জানসেনের একের পর এক বাউন্সারে মেজাজ হারালেন বুমরা। প্রথম ইনিংসে জানসেনকে যেভাবে বাউন্সার দিয়ে বুমরা উত্যক্ত করেছিলেন, ঠিক সেভাবেই বুমরার দেখানো পথেই জানসেন এবার বদলা নিলেন। জানসেনের একটি বল বুমরার কাঁধে এসে লাগে। পরের বাউন্সার বুমরা একেবারেই বুঝে উঠতে পারেন না। আর এরপরেই বুমরা তেড়ে যান জানসেনের দিকে। জানসেন-বুমরার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় চলে। আম্পায়ার মারায়াস ইরাসমাস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। শান্ত করেন দুই পেসারকে। আর এই ঘটনার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

আরও পড়ুন: SAvsIND: দায়বদ্ধতা দেখিয়ে কেপটাউনে ফেরার প্রস্তুতি শুরু করে দিলেন Virat Kohli, ভিডিও দেখুন

প্রথমে রক্ষণের খোলস ছেড়ে চেতেশ্বের পূজারা ও অজিঙ্কা রাহানের আগ্রাসী ব্যাটিং। এবং পরে হনুমা বিহারীকে সঙ্গে নিয়ে শার্দূল ঠাকুরের পালটা মার। জমে গেল জোহানেসবার্গের ওয়ান্ডারার্স টেস্ট। তবে চলতি দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসের পর দ্বিতীয় ইনিংসেও বড় রান করতে পারল না ভারতীয় দল। কাগিসো রাবাদা (৭৭/৩), লুঙ্গি এনগিডি (৪৩/৩) ও মার্কো জেনসনের (৬৭/৩) সামনে ২৬৬ রানে শেষ হয়ে গেল ভারতের দ্বিতীয় ইনিংস। ফলে ২৩৯ রানের লিড নেওয়ার জন্য দক্ষিণ আফ্রিকার টার্গেট দাঁড়াল ২৪০ রানের। মজার ব্যাপার হল শেষ বার ২০১৮ সালে ২৪১ রানের লক্ষ্য দিয়েছিল 'মেন ইন ব্লু' ব্রিগেড। তবে মহম্মদ শামি, ইশান্ত শর্মা ও জসপ্রীত বুমরার দাপটে ১৭৭ রানেই গুটিয়ে গিয়েছিল প্রোটিয়াসরা। এ বার ভারতের বোলাররা সেই ম্যাচের স্মৃতি ফিরিয়ে ফের একবার জোহানেসবার্গে জিততে পারবে? সেটা হলে কিন্তু রামধনুর দেশে প্রথমবার টেস্ট সিরিজ জেতার ইতিহাসও গড়বে ভারতীয় দল। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.