রাঁচিতে বৃষ্টিবিঘ্নিত প্রথম টি ২০ ম্যাচে ধুঁকছে অস্ট্রেলিয়া

Updated By: Oct 7, 2017, 08:51 PM IST
রাঁচিতে বৃষ্টিবিঘ্নিত প্রথম টি ২০ ম্যাচে ধুঁকছে অস্ট্রেলিয়া

ওয়েব ডেস্ক:  রাঁচিতে বৃষ্টির থমকে গেল ভারত বনাম অস্ট্রেলিয়ার প্রথম টি ২০ ম্যাচ। প্রথমে ব্যাট করতে নেমে ১৮.৩ ওভারে ৮ উইকেটে ১১৮ রান করে অজিরা। তার পরেই বৃষ্টি নেমে ‌যায়।

একদিনের সিরিজে ৪-১ হেরে অস্ট্রেলিয়া অনেকটাই চাপে। এর মধ্যেই শনিবার রাঁচিতে টি ২০ প্রথম ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে তাড়াতাড়ি ২ উইকেট হারিয়ে চাপে পড়ে ‌যায় অজিরা।

প্রথম ওভারেই অজি শিবিরে আঘাত হানেন ভুবনেশ্বর কুমার। মাত্র ৮ রানের মাথায় তুলে নেন ডেভিড ওয়ার্নারকে। এরপর ক্রিজে জমে ‌যান ফ্লিঞ্চ ও ম্যাক্সওয়েল। কিন্তু ৬.৩ ওভারের মাথায় চাহলের বলে ভুবনেশ্বর কুমারের হাতে ক্যাচ দিয়ে ফিরে ‌যান ম্যাক্সওয়েল(১৭)।

মাত্র ৫৫ রানে ২ উইকেট হারানোর পর দলকে ৯ ওভার প‌র্যন্ত টানেন ফ্লিঞ্চ। ৯.৫ ওভারের মাথায় কুলদীপ ‌যাদবের বলে ৪২ রানে বোল্ড হয়ে ‌যান ফ্লিঞ্চ। ৭৬ রানে ৩ উইকেট হয়ে ‌যায় অস্ট্রেলিয়ার। দলের ৮৭ রানের মাথায় পড়ে‌ ‌যান হেনরিকে। তাঁকেও তুলে নেন কুলদীপ ‌যাদব। ১৩.৩ ওভারের মাথায় ফের আঘাত হানে ভারত। ৮ রানের মাথায় হেডকে তুলে নেন হার্দিক পান্ডিয়া।

দলের রান একশো পার করার আগেই ৫ উইকেট হারিয়ে প্রবল চাপে পড়ে ‌যায় অস্ট্রেলিয়া। সেই অবস্থা থেকে দলকে টানতে থাকেন পাইনে ও নাইল কুল্টার। কিন্তু পাইনে আউট হন ১৭ রানে ও কুল্টার ফিরে ‌যান ১ রানে। ডি ক্রিশ্চান আউট হন ৯ রানে। দলের স্কোর গিয়ে দাঁড়ায় ৮ উইকেটে ১১৪। অস্ট্রেলিয়া ১১৮ রান করার পর বৃষ্টির জন্য খেলা থামিয়ে দিতে হয়।

আরও পড়ুন-পেলেট গানের পরিবর্তে নতুন অস্ত্র, কাশ্মীরে প্লাস্টিক বুলেট ব্যবহার করবে সিআরপিএফ   

.