ভেস্তে যেতে পারে ভারত-বাংলাদেশ বিশ্বকাপ ফাইনাল! ফয়সালা না হলে কে হবে চ্যাম্পিয়ন?

রবিবার দিনভর ধাপে ধাপে কয়েক পশলা বৃষ্টির পূর্বাভাস রয়েছে পচেস্ট্রুমে। ঝোড়ো হাওয়াও বইতে পারে।

Updated By: Feb 9, 2020, 11:33 AM IST
ভেস্তে যেতে পারে ভারত-বাংলাদেশ বিশ্বকাপ ফাইনাল! ফয়সালা না হলে কে হবে চ্যাম্পিয়ন?

নিজস্ব প্রতিবেদন : উন্মাদনায় জল ঢেলে দিতে পারে প্রকৃতি। ভেস্তে যেতে পারে ভারত-বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনাল। পচেস্ট্রুমের আবহাওয়ার রিপোর্ট কিন্তু সুবিধাজনক নয়। রবিবার বিকেলের পর থেকে পচেস্ট্রুমে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। ঝোড়ো হাওয়ার সঙ্গে হতে পারে বৃষ্টি। আবহাওয়ার রিপোর্ট বলছে, ৪১ থেকে ৪৪ শতাংশ সম্ভাবনা আজ পচেস্ট্রুমে বৃষ্টি হওয়ার। সেক্ষেত্রে ভেস্তে যেতে পারে ম্যাচ। তবে ফাইনালের জন্য রিজার্ভ ডে রয়েছে। তাতেও অবশ্য আশঙ্কা থাকছে। কারণ সোমবারও পচেস্ট্রুমে বৃষ্টির পূর্বাভাস রয়েছে। দুদিনই ম্যাচ ভেস্তে গেলে কী হবে! কে হবে বিশ্বকাপ চ্যাম্পিয়ন?

রবিবার দিনভর ধাপে ধাপে কয়েক পশলা বৃষ্টির পূর্বাভাস রয়েছে পচেস্ট্রুমে। ঝোড়ো হাওয়াও বইতে পারে। সেক্ষেত্রে উইকেট ও মাঠ ঢেকে পরিস্থিতি সামাল দেওয়া যায় কিনা সেটা এখন দেখার বিষয়। সোমবার আবার ভারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে দক্ষিণ আফ্রিকার এই ভেনুতে। ম্যাচের মূল দিন ও রিজার্ভ ডে-তে ফয়সালা না হলে কী হবে! সেক্ষেত্রে কাকে চ্যাম্পিয়ন বলে ঘোষণা করা হবে?

আরও পড়ুন-  কোহলিকে বিয়ের প্রস্তাব দেওয়া ক্রিকেটারের ছবিতে comment, যেচে 'বিপদ' ডাকলেন চাহ্বাল

রিজার্ভ ডে’তেও ম্যাচের ফল নির্ধারিত না হলে শিরোপা উঠবে দুই দলের হাতে। অর্থাত্, যুব বিশ্বকাপে ভারত-বাংলাদেশ, দুই দলকেই যুগ্মভাবে চ্যাম্পিয়ন বলে ঘোষণা করবে আইসিসি। যদিও দুই দেশের ক্রিকেট সমর্থকরা অবশ্যই সেটা চাইবেন না। কারণ, আজ হাইভোল্টেজ ম্যাচ দেখার আশায় বসে রয়েছেন দুই দেশের কয়েক লাখ ক্রিকেট সমর্থক। ভারতীয় সময় দুপুর দেড়টা থেকে ম্যাচ শুরু হওয়ার কথা।