'দ্বিতীয় সারির দল পাঠিয়ে ভারত অপমান করল শ্রীলঙ্কাকে'! তোপ দাগলেন Arjuna Ranatunga

প্রকারান্তে রণতুঙ্গা ধাওয়ান অ্যান্ড কোংকে খাটো করলেন।

Updated By: Jul 2, 2021, 06:19 PM IST
 'দ্বিতীয় সারির দল পাঠিয়ে ভারত অপমান করল শ্রীলঙ্কাকে'! তোপ দাগলেন Arjuna Ranatunga

নিজস্ব প্রতিবেদন: ভারত-শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগেই ভয়ঙ্কর তোপ দাগলেন প্রাক্তন দ্বীপরাষ্ট্রের কিংবদন্তি অর্জুনা রণতুঙ্গা (Arjuna Ranatunga)। শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) এই ভারতীয় দলকে তিনি 'দ্বিতীয় সারির' বলে অ্যাখ্যা দিলেন। এর পাশাপাশি শ্রীলঙ্কার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক নিজের দেশের ক্রিকেট বোর্ডকে এক হাত নিয়েছেন এই ভারতীয় দলের সঙ্গে খেলতে রাজি হওয়ার জন্য!

রণতুঙ্গা কলম্বোয় নিজের বাসভবনে বসে সাংবাদিকদের বলেন, “দ্বিতীয় সারির দলকে শ্রীলঙ্কায় পাঠিয়ে ভারত আমাদের অপমান করেছে। আমি আমাদের ক্রিকেট প্রশাসকদের এর জন্য দোষ দিতে চাই। টেলিভিশন মার্কেটিংয়ের জন্যই ওরা ভারতের সঙ্গে খেলতে রাজি হয়ে গেল! ভারত সেরা দল ইংল্যান্ডে পাঠিয়ে এখানে দুর্বল টিম পাঠিয়েছে। আমি এর জন্য আমাদের বোর্ডকেই দোষারোপ করব।” প্রকারান্তে রণতুঙ্গা ধাওয়ান অ্যান্ড কোংকে খাটো করলেন।

আগামী ১৩ জুলাই থেকে শুরু হবে ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজ। শুক্রবার অর্থাৎ আজ থেকে অনুশীলন শুরু করে দিয়েছে টিম ইন্ডিয়া। বিসিসিআই ধাওয়ানদের অনুশীলনের ছবি পোস্ট করেছে। সিরিজ শুরু হওয়ার আগেই বিতর্ক বাঁধিয়ে দিলেন ১৯৯৬ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক। কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ১৩ জুলাই প্রথম ওয়ানডে, ১৬ জুলাই দ্বিতীয় ওয়ানডে ও ১৮ জুলাই তৃতীয় তথা শেষ ওয়ানডে। এরপর ২১ জুলাই  প্রথম টি-২০, ২৩ জুলাই দ্বিতীয় টি-২০ ও ২৫ জুলাই তৃতীয় তথা শেষ টি-২০। তার আগে ধাওয়ানরা প্রস্তুতি ম্যাচ খেলবেন নিজেদের মধ্যে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.