Shah Rukh Khan: ভারতের মহিলা হকি দলের কোচ এবার কী বললেন Kabir Khan কে?

সোয়ের্দ মারিনকে এখন অনেকেই পর্দার 'কবীর খান'-এর সঙ্গে তুলনা করেছেন!

Updated By: Aug 3, 2021, 10:43 AM IST
Shah Rukh Khan: ভারতের মহিলা হকি দলের কোচ এবার কী বললেন Kabir Khan কে?

নিজস্ব প্রতিবেদন: তিনবারের অলিম্পিক্স সোনা জয়ী অস্ট্রেলিয়াকে হারিয়ে ভারতের হকি মহিলা দল এই প্রথমবার উঠেছে অলিম্পিক্সের সেমিফাইনালে। রানি রামপালদের কোচ সোয়ের্দ মারিন (Sjoerd Marijne) টিম বাসে উঠে দলের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লেখেন, "পরিবারকে সরি বলছি, আমার আবার ফিরতে দেরি হবে।" 

এই টুইট তুলে ধরেই শাহরুখ খান (Shah Rukh Khan) লেখেন, "হ্যাঁ, হ্যাঁ কোনও সমস্যা নেই। শুধু আসার সময়ে একশো কোটির পরিবারের জন্য কিছু সোনা নিয়ে ফিরো। এবার ধনতেরাসও ২ নভেম্বর। ইতি-প্রাক্তন কোচ কবীর খান।" এই টুইটের পরেই মারিন লেখেন, "ধন্যবাদ সমর্থন ও ভালবাসার জন্য। আমরা সবটা উজাড় করে দেব। ইতি-আসল কোচ।"

আরও পড়ুন: Shah Rukh Khan: ভারতের মহিলা হকি দলের কোচের কাছে বিশেষ আর্জি জানালেন Kabir Khan

দেশের মহিলা হকি দলের কোচ সোয়ের্দ মারিনকে এখন অনেকেই পর্দার 'কবীর খান'- (Kabir Khan) এর সঙ্গে তুলনা করেছেন! কবীর খান অর্থাৎ 'চক দে ইন্ডিয়া' (Chak de India) ছবিতে শাহরুখ খানের অভিনীত চরিত্র। সিনেমার কবীর খান যেভাবে মহিলা দলটিকে পুরোপুরি বদলে দিয়েছিলেন, ঠিক সেভাবেই এই মারিনও রানি রামপালদের বদলে দিয়েছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.