IND VS NZ WTC21 Final: Kohli কে আউট করার 'অপরাধ'-এ ভারতীয় ফ্যানেরা গালিগালাজ করছেন Jamieson কে!

ভারতের বেশ কিছু ফ্যান জেমিসনের ইনস্টাগ্রামে ঢুকে তাঁকে অশালীন ভাষায় গালিগালাজ করতে শুরু করেন।

Updated By: Jun 20, 2021, 06:40 PM IST
IND VS NZ WTC21 Final: Kohli কে আউট করার 'অপরাধ'-এ ভারতীয় ফ্যানেরা গালিগালাজ করছেন Jamieson কে!

নিজস্ব প্রতিবেদন: সাউদাম্পটনের এজিয়েস বোলে চলছে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল (ICC World Test Championship Final)। দ্বিতীয় দিনে ৪৪ রানের ঝকঝকে ইনিংস খেলে অপরাজিত ছিলেন ক্যাপ্টেন বিরাট কোহলি (Virat Kohli)। রবিবার তাঁর থেকে বড় রানের প্রত্যাশায় বুক বেঁধেছিলেন ফ্যানেরা। কিন্তু সবাইকে হতাশ করে কোহলি এলবিডব্লউ আউট হয়ে যান এদিন। গতকালের রানেই তাঁকে থামতে হয়েছে। আর একটি রানও তিনি যোগ করতে পারেননি। 

কোহলি তৃতীয় দিনের অষ্টম ডেলিভারিতে সাজঘরে ফেরেন। কিউয়ি পেসার কাইলি জেমিসন (Kyle Jamison) ইনসুইং ডেলিভারিতে এলবিডব্লিউ হয়ে যান কোহলি। যদিও ক্যাপ্টেনের এই আউট নিয়ে সন্দেহ ছিল। তিনি ডিআরএস নেন। যদিও কোহলির চ্যালেঞ্জ উড়িয়ে দেন থার্ড আম্পায়ার। জানিয়ে দেওয়া হয় কোহলি এলবিডব্লিউ হয়েছেন। কোহলি ফিরতেই ভারতের বেশ কিছু ফ্যান জেমিসনের ইনস্টাগ্রামে ঢুকে তাঁকে অশালীন ভাষায় গালিগালাজ করতে শুরু করেন।

আরও পড়ুন: Father's Day 2021: আজও বাবার শৈশবের স্মৃতি আঁকড়ে Sachin, দেখালেন বাড়ির সেই বিশেষ জায়গা

তাঁদের বক্তব্য একটাই জেমিসন কী করে তাঁর আইপিএল ক্যাপ্টেনকে আউট করতে পারেন! ঘটনাচক্র জেমিসন খেলেন বিরাটের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে (RCB)। আরসিবি-ফ্যানেরা এটা মেনে নিতে পারেননি। তারই প্রতিক্রিয়া স্বরূপ তাঁরা জেমিসনকে আক্রমণ করলেন বিরাটকে আউট করার 'অপরাধে'! লাঞ্চে ভারতের স্কোর ৭ উইকেট হারিয়ে ২১১।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)