গম্ভীর কেন দলে নেই? কোহলির দিকে বিরাট আক্রমণ ক্রিকেটপ্রেমীদের

সোমবারই চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ভারত। এই দল আপনার কেমন লাগল? আপনার যেমনই লাগুক, দেশের একটা বড় অংশের ক্রিকেটপ্রেমীই এই দল কিন্তু মেনে নিতে পারছে না। তাদের এই মত পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়া থেকে। আর এই দলের সবথেকে বেশি করে যে পরিবর্তনটা ক্রিকেটপ্রেমীরা চাইছে, তা হল - কেন গৌতম গম্ভীর দলে নেই? আর দিব্যি দলে চলে এসেছেন শিখর ধাওয়ান! সেই কারণেই, গম্ভীরের ভক্তর দল সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করছে শিখর ধাওয়ানকে এবং দলের অধিনায়ক বিরাট কোহলিকে।

Updated By: May 9, 2017, 01:53 PM IST
গম্ভীর কেন দলে নেই? কোহলির দিকে বিরাট আক্রমণ ক্রিকেটপ্রেমীদের

ওয়েব ডেস্ক: সোমবারই চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ভারত। এই দল আপনার কেমন লাগল? আপনার যেমনই লাগুক, দেশের একটা বড় অংশের ক্রিকেটপ্রেমীই এই দল কিন্তু মেনে নিতে পারছে না। তাদের এই মত পাওয়া যাচ্ছে সোশ্যাল মিডিয়া থেকে। আর এই দলের সবথেকে বেশি করে যে পরিবর্তনটা ক্রিকেটপ্রেমীরা চাইছে, তা হল - কেন গৌতম গম্ভীর দলে নেই? আর দিব্যি দলে চলে এসেছেন শিখর ধাওয়ান! সেই কারণেই, গম্ভীরের ভক্তর দল সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করছে শিখর ধাওয়ানকে এবং দলের অধিনায়ক বিরাট কোহলিকে।

আরও পড়ুন আজ কিংস, কলকাতাকে হারাতে না পারলে, প্লে অফের চার দল নিশ্চিত হয়ে যাবে

টুইটারে রীতিমতো যুদ্ধ চলছে যেন। দীর্ধগিন বাদে দলে ফিরে শিখর ধাওয়ান নিজেই টুইট করছিলেন খুশি হয়ে। তিনি লিখেছিলেন, ভারতীয় দলের অঙ্গ হতে পেরে তিনি খুব খুশি। সতীর্থদরে ডাক দিয়েছেন, ফের চ্যাম্পিয়ন হওয়ার জন্য। এরপরই একেকজন সমর্থক একেকরকম মন্তব্য করা শুরু করেন। তবে, সবথেকে বেশি মন্তব্য আসছে, ক্যাপ্টেন কোহলির সঙ্গে গম্ভীরের সম্পর্কটা ভাল নয় বলেই, চলতি আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করা সত্ত্বেও দলে নেই গোতি। টুইটারে এরকম মন্তব্যের ঝড় আছড়ে পড়তে দেখে, সামাল দিতে আসেন স্যার জাদেজা। কিন্তু তাতে ক্ষোভের আগুন একটুও কমেনি। গম্ভীরকে দলে না থাকায় বড় গম্ভীর পরিবেশ তৈরি হয়েছে ভারতীয় ক্রিকেটে।

আরও পড়ুন  ২০১৯-এর বিশ্বকাপে খেলার সম্ভাবনা উজ্জ্বল হচ্ছে মহেন্দ্র সিং ধোনির