শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম প্রস্তুতি ম্যাচে নামছে ভারত

 শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম প্রস্তুতি ম্যাচে নামছে ভারত। এই ম্যাচে  ভারতের নয়া কোচ অনিল কুম্বলের পাখির চোখ থাকবে দুই ক্রিকেটারের দিকে। টেস্ট সিরিজ শুরুর আগে পেস বোলার মহম্মদ সামি ও ওপেনার শিখর ধাওয়ানের ফিটনেস লেভেল দেখে নেওয়াটাই উদ্দেশ্য কুম্বলের। আসলে এই মূহুর্তে ওয়েস্ট ইন্ডিজের পিচ যথেষ্ট স্লো। ফলে পেস বোলারদের সাফল্য পেতে গেলে প্রয়োজন রিভার্স সুইং। আর এই রিভার্স সুইংয়ের ব্যাপারে সবচেয়ে পটু সামি। তাই সামিকে একশো শতাংশ ম্যাচ ফিট করে তুলতে মরিয়া জাম্বো।দুটি প্রস্তুতি ম্যাচেই তাই বাংলার এই পেসারকে খেলাতে চান তিনি।

Updated By: Jul 8, 2016, 05:10 PM IST
শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম প্রস্তুতি ম্যাচে নামছে ভারত

ওয়েব ডেস্ক:  শনিবার ওয়েস্ট ইন্ডিজ সফরের প্রথম প্রস্তুতি ম্যাচে নামছে ভারত। এই ম্যাচে  ভারতের নয়া কোচ অনিল কুম্বলের পাখির চোখ থাকবে দুই ক্রিকেটারের দিকে। টেস্ট সিরিজ শুরুর আগে পেস বোলার মহম্মদ সামি ও ওপেনার শিখর ধাওয়ানের ফিটনেস লেভেল দেখে নেওয়াটাই উদ্দেশ্য কুম্বলের। আসলে এই মূহুর্তে ওয়েস্ট ইন্ডিজের পিচ যথেষ্ট স্লো। ফলে পেস বোলারদের সাফল্য পেতে গেলে প্রয়োজন রিভার্স সুইং। আর এই রিভার্স সুইংয়ের ব্যাপারে সবচেয়ে পটু সামি। তাই সামিকে একশো শতাংশ ম্যাচ ফিট করে তুলতে মরিয়া জাম্বো।দুটি প্রস্তুতি ম্যাচেই তাই বাংলার এই পেসারকে খেলাতে চান তিনি।

আরও পড়ুন  সলমন এবং আমির খানকে সুশীল সমাজের গুরুত্বপূর্ণ প্রশ্ন

পাশাপাশি ব্যাটিংয়ে ওপেনিংয়ের স্তম্ভ শিখর ধাওয়ানকেও ছন্দে ফেরাতে চান ভারতের নয়া কোচ। নিজের স্পিন বিভাগকে তৈরি রাখতে ওয়েস্ট ইন্ডিজ বোর্ড সভাপতি একাদশের বিরুদ্ধে রবিচন্দ্রন অশ্বিন,অমিত মিশ্র ও রবীন্দ্র জাদেজাকে খেলাতে চাইছেন কুম্বলে।

আরও পড়ুন  শুধু লেখা নয়, বৃষ্টির রাতে শুনুন এক অন্য FM

.