INDvsWI: কোভিড আতঙ্কের মধ্যেই মাঠে নেমে পড়ল Rohit-এর Team India

ভারতীয় ক্রিকেটে ‘হিট ম্যান’ যুগ শুরুর অপেক্ষা।

Updated By: Feb 3, 2022, 08:51 PM IST
INDvsWI: কোভিড আতঙ্কের মধ্যেই মাঠে নেমে পড়ল Rohit-এর Team India
মাঠে নেমে গেলেন নতুন অধিনায়ক রোহিত শর্মা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একদিনের সিরিজ শুরু হওয়ার আগে কোভিড হানায় বিধ্বস্ত ভারতীয় দল। তবে স্বস্তির খবর হল তিন জন ক্রিকেটার ও চার জন সাপোর্ট স্টাফ ভাইরাসে আক্রান্ত হলেও, নতুন করে কেউ অসুস্থ হননি। তাই বৃহস্পতিবার থেকে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুশীলন শুরু করে দিল ভারতীয় ক্রিকেট দল। ৬ ফেব্রুয়ারি কায়রন পোলার্ডের দলের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ খেলতে নামবে রোহিত শর্মার টিম ইন্ডিয়া।

সূত্রের খবর, জৈব সুরক্ষা বলয়ে থাকা আর কোনও ক্রিকেটারের আরটিপিসিআর রিপোর্ট পজিটিভ আসেনি। প্রত্যেকেই নেগেটিভ রিপোর্ট এসেছে। সবাই অনুশীলনেও নেমে গিয়েছেন। এমনকি ভাইরাসে আক্রান্ত হওয়া শিখর ধাওয়ানও অনেকটা সুস্থ রয়েছেন। তবে রুতুরাজ গায়কোয়াড় ও শ্রেয়স আইয়ার এখনও পুরো সুস্থ নন। ইতিমধ্যেই দলে যোগ দিয়েছেন ময়ঙ্ক আগরওয়াল। তবে তিনি এখনই মাঠে নামতে পারবেন না। তিনদিনের নিভৃতবাস কাটিয়ে ব্যাট-বলের সংস্পর্শে আসতে পারবেন তিনি। তাই প্রথম ম্যাচের জন্য তরুণ ইশান কিষানকেও ভেবে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: Covid 19: ভাইরাসে আক্রান্ত হলেও ফ্যানদের ভালবাসায় আপ্লুত Shikhar Dhawan

আরও পড়ুন: INDvsWI: Dhawan, Shreyas, Ruturajসহ আটজন কোভিডে আক্রান্ত, চিন্তায় Rohit-এর Team India

আক্রান্তরা প্রত্যেকেই নিভৃতবাসে রয়েছেন। সোমবারই ভারতীয় দল আহমেদাবাদে পৌঁছেছে একদিনের সিরিজ খেলতে। সেখানেই সবার আরটিপিসিআর টেস্ট হয়। সেই টেস্টেই ধওয়ান, শ্রেয়সদের রিপোর্ট পজিটিভ এসেছিল। এই মুহূর্তে বিসিসিআই পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.