যে জিতবে সে-ই ফাইনালে! দিল্লি? নাকি হায়দরাবাদ? ধুন্ধুমার লড়াইয়ে কে এগিয়ে, দেখুন

সুপার সানডে। ক্রিকেটপ্রেমীরা তৈরি তো?

Updated By: Nov 8, 2020, 02:10 PM IST
যে জিতবে সে-ই ফাইনালে! দিল্লি? নাকি হায়দরাবাদ? ধুন্ধুমার লড়াইয়ে কে এগিয়ে, দেখুন

নিজস্ব প্রতিবেদন- ৮ নভেম্বর ২০২০, রবিবার। অর্থাৎ আজ আইপিএলের ধুন্ধুমার লড়াই। ক্রিকেটপ্রেমীদের আর কী চাই! দিল্লি বনাম হায়দরাবাদ হাইভোল্টেজ ম্যাচ আজ। যে জিতবে সে-ই ফাইনালে! কমবয়সী অধিনায়ক শ্রেয়াস আইয়ার যেমন দিল্লিকে ফাইনালে তোলার মরিয়া চেষ্টা করবেন, তেমনই ছেড়ে কথা বলার পাত্র নন হায়দরাবাদের ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার। ২০১৬-র মতো ২০২০-তেও তিনি টিমকে চ্যাম্পিয়ন করার স্বপ্ন দেখছেন নিশ্চয়ই। কোয়ালিফায়ার ওয়ানে মুম্বাইয়ের কাছে হেরে দিল্লি আরও একটি সুযোগ পেয়েছে ফাইনালে খেলার। এদিকে এলিমিনেটরে আরসিবিকে হারিয়ে হায়দরাবাদের সামনেও বড় সুযোগ এসেছে।

গত চারটি ম্যাচে হায়দরাবাদের কাছে ছিল ডু অর ডাই। আর প্রতিটি ম্যাচে জিতেছে ওয়ার্নারের টিম। দিল্লি টুর্নামেন্টের শুরু থেকেই দারুণ পারফর্ম করছে। কিন্তু যত টুর্নামেন্ট এগিয়েছে ততই দিল্লির পারফরম্যান্সের তাল কেটেছে। যদিও আজ আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে দিল্লির অন্য রূপ দেখা যাবে বলেই আশা করছেন সমর্থকরা। হায়দরাবাদের ব্যাটিং লাইন আশানুরূপ পারফর্ম করেছে গত কয়েকটি ম্যাচে। উল্টোদিকে দিল্লির টপ অর্ডারের পারফরম্যান্স চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে। আজ সন্ধে সাতটায় এই হাইভোল্টেজ ম্যাচ। স্টার স্পোর্টস নেটওয়ার্ক-এ সরাসরি সম্প্রচার। এছাড়া হটস্টারে দেখতে পারবেন এই ম্যাচ। 

আরও পড়ুন-  দেশ আগে নাকি মুম্বই ইন্ডিয়ান্স? এবার বড় প্রশ্নের মুখে রোহিত শর্মা

দিল্লির কাছে প্রথমবার আইপিএলের ফাইনালে ওঠার সুযোগ। আর এই সুযোগ তারা সহজে ফস্কাতে চাইবে না। গ্রুপ পর্বে অবশ্য দুবারই দিল্লিকে হারিয়েছে হায়দরাবাদ। কিন্তু কোয়ালিফায়ারে মুম্বাইয়ের কাছে হেরে দিল্লি এখন কিছুটা হলেও আত্মবিশ্বাসের অভাবে ভুগছে। উল্টোদিকে এলিমিনেটরে আরসিবিকে হারিয়ে হায়দরাবাদ কিন্তু চনমনে। আজকের ম্যাচে স্পিনারদের দাপট থাকবে। কারণ উইকেট স্লো হতে পারে। টস জেতা দল প্রথমে ব্যাটিং করতে পারে।

 

দিল্লির সম্ভাব্য একাদশ- পৃথ্বী শ, শিখর ধাওয়ান, অজিঙ্ক রাহানে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, মার্কাস স্টয়নিস, অক্ষর প্যাটেল, ড্যানিয়েল সামস, কাগিসো রাবাডা, আনরিচ নোরজে, আর অশ্বিন।

হায়দরাবাদের সম্ভাব্য একাদশ- ডেভিড ওয়ার্নার, শ্রীবতস গোস্বামী, মণীশ পাণ্ডে, কেন উইলিয়ামসন, অভিষেক শর্মা, জ্যাসন হোল্ডার, আব্দুল শামাদ, রশিদ খান, শাহবাজ নাদিম, সন্দীপ শর্মা, টি নটরাজন।

.