IPL 2021: COVID-19 টিকা নেওয়ার সিদ্ধান্ত খেলোয়াড়দের ওপরেই ছাড়ল BCCI

আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে সকলেই যাতে করোনা টিকা (COVID-19 vaccination) নিতে পারে, সেই রাস্তাই তৈরি করে দিচ্ছে ভারত সরকার।

Updated By: Apr 27, 2021, 03:42 PM IST
IPL 2021: COVID-19 টিকা নেওয়ার সিদ্ধান্ত খেলোয়াড়দের ওপরেই ছাড়ল BCCI

নিজস্ব প্রতিনিধি: আগামী ১ মে থেকে ১৮ বছরের ঊর্ধ্বে সকলেই যাতে করোনা টিকা (COVID-19 vaccination) নিতে পারে, সেই রাস্তাই তৈরি করে দিচ্ছে ভারত সরকার। এই মুহূর্তে সকলের চোখ আইপিএলে (IPL 2021) । কোটিপতি লিগে কাঁপুনি ধরিয়েছে এই করোনা আতঙ্ক। মহামারি বিধ্বস্ত দেশে আইপিএল খেলতে এসে ভয় পেয়েছেন তিন অজি ক্রিকেটার। দেশে ফিরে গিয়েছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অ্যাডাম জাম্পা (Adam Zampa) ও কেন রিচার্ডসনের (Ken Richardson) সঙ্গেই রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) ফাস্ট বোলার অ্যান্ড্রিউ টাই (Andrew Tye) টুর্নামেন্টের মাঝ পথেই দেশে ফিরে যাচ্ছেন।

আরও পড়ুন: IPL 2021: ভারতের দুঃসময়ে পাশে KKR মহাতারকা, অক্সিজেন কেনার জন্য Pat Cummins দিলেন ৫০ হাজার মার্কিন ডলার

এখন প্রশ্ন যাঁরা আইপিএল খেলছেন, তাঁদের কি করোনা প্রতিষেধক দেবে বিসিসিআই (BCCI)! এই বিষয়ে সংবাদ সংস্থা এএনআই বোর্ড সূত্রে পাওয়া খবর উদ্ধৃত করে জানিয়েছে, "ভারতীয় ক্রিকেটাররা আগামী শনিবার থেকেই করোনা টিকা পাবে। তবে টিকা নেওয়ার সিদ্ধান্ত তাদের ওপর। এই মুহূর্তে শুধু ভারতীয় প্লেয়ারদেরই করোনা টিকা দেওয়া হবে।" অন্য়দিকে মন ছুঁয়ে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের (KKR) প্যাট কামিন্স (Pat Cummins)৷ ভারতের এই দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে অনন্য় নজির স্থাপন করেছেন অজি স্পিডস্টার ৷ প্রধানমন্ত্রীর তহবিলে (PM CARES Fund) তিনি দিয়েছেন ৫০ হাজার মার্কিন ডলারের (ভারতীয় মুদ্রায় প্রায় ৩৭ লক্ষ ৩৬ হাজার ৭৫৯ টাকা) অনুদান৷ টুইটারে এক বিবৃতি দিয়ে এই কথা তিনি জানিয়েছেন৷ কামিন্স বাকিদেরও আবেদন করেছেন এগিয়ে আসার জন্য৷ কামিন্স জানেন যে, এই মুহূর্তে ভারতে অক্সিজেনের জন্য হাহাকার চলছে৷ তাই তিনি চাইছেন তাঁর সামান্য অনুদানের টাকায় হাসপাতালে অক্সিজেন কেনা হোক৷

.